বিবাহবিচ্ছেদের ঘোষণার পর একসঙ্গে নাচ আমির এবং কিরণের

Aamir Khan: হলিউডি ছবি ‘ফরেস্ট গাম্প’-এর এই হিন্দি রিমেক তৈরির জন্য বহুদিন ধরেই পরিশ্রম করছেন আমির। তাঁর এই জার্নিতে সঙ্গী কিরণও।

বিবাহবিচ্ছেদের ঘোষণার পর একসঙ্গে নাচ আমির এবং কিরণের
আমির-কিরণের ভাইরাল হওয়া ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2021 | 9:10 AM

দিন কয়েক আগেই আমির খান এবং কিরণ রাওয়ের দাম্পত্য বিচ্ছেদের সিদ্ধান্তে উত্তাল হয়েছিল বলিউড ইন্ডাস্ট্রি। সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের মুখে পড়েছিলেন প্রাক্তন দম্পতি। বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়ার পরও লাদাখে তাঁরা একসঙ্গেই ছিলেন। একই সঙ্গে লাইভ ভিডিয়ো বার্তা শেয়ার করেছিলেন অনুরাগীদের সঙ্গে। এ বার ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, বিচ্ছেদের সিদ্ধান্ত প্রকাশ্যে ঘোষণার পর ‘লাল সিং চাড্ডা’র সেটে একসঙ্গে নাচছেন আমির এবং কিরণ।

‘লাল সিং চাড্ডা’য় আমির খানের সঙ্গে অভিনয় করেছেন করিনা কাপুর খান, মোনা সিং, নাগা চৈতন্যের মতো শিল্পীরা। হলিউডি ছবি ‘ফরেস্ট গাম্প’-এর এই হিন্দি রিমেক তৈরির জন্য বহুদিন ধরেই পরিশ্রম করছেন আমির। তাঁর এই জার্নিতে সঙ্গী কিরণও। শুটিংয়ে ট্র্যাডিশনাল পোশাকে ছিলেন আমির। নাচতে দেখা গিয়েছে তাঁকে। একই রকম ট্র্যাডিশনাল পোশাকে কিরণও ছিলেন আমিরের সঙ্গে। শোনা যাচ্ছে, বিচ্ছেদ ঘোষণার পরে নাকি লাদাখে এই দৃশ্যের শুটিং হয়েছিল।

View this post on Instagram

A post shared by Aamir Khan Azerbaijan (@aamir.khan_azerbaijan)

‘ফরেস্ট গাম্প’ থেকে অনুপ্রাণিত ছবি ‘লাল সিং চাড্ডা’র মুক্তি পাওয়ার কথা ছিল গত বছর ডিসেম্বরে। কিন্তু মুক্তি তো দূর, বিভিন্ন বাধা পড়ার কারণে ছবির শুটও এখনও শেষ হয়নি। ২০২১-এ সব কিছু স্বাভাবিক হওয়ার পর বাকি থাকা কাজ শেষ করছেন আমির এবং গোটা টিম। তার মধ্যেই ব্যক্তি জীবনে বড় সিদ্ধান্ত আমিরকে শিরোনামে নিয়ে এসেছে।

আমির-কিরণের দাম্পত্য বিচ্ছেদের সিদ্ধান্ত তো একদিনে নেওয়া নয়। গত বছর ডিসেম্বরেও একসঙ্গে বিবাহবার্ষিকী পালন করেছিলেন তাঁরা। কেক কাটা, সেলিব্রেশনের সে সব ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করেছিলেন। তার পরের কয়েক মাসে কী এমন হল? এতদিন সুখী দাম্পত্যের ছবি প্রকাশ করার পর হঠাৎই বিচ্ছেদের সিদ্ধান্ত এবং কোপেরেন্টিংয়ের বিবৃতিতে প্রশ্ন উঠছে, এ নেহাতই সেলিব্রিটিদের চিরাচরিত গিমিক ব্যতীত কিছু নয়। সম্পর্ক ছেদ হয়ে যাওয়ার অনেক পরেও এই ধরনের ঘটনা সেলিব্রিটিহুড বজায় রাখার কৌশল মাত্র।

আরও পড়ুন, রাত পোহালেই বিয়ে, তার আগে মেহেন্দির অনুষ্ঠানে রাহুল-দিশা

আরও পড়ুন, ‘আজ আমি কিছু ইমোশনাল…’, এই অনুভূতির কারণ জানালেন ত্বরিতা