‘আজ আমি কিছু ইমোশনাল…’, এই অনুভূতির কারণ জানালেন ত্বরিতা

Twarita Chatterjee: বাংলা টেলিভিশন ত্বরিতার কর্মক্ষেত্র। বেশ কিছু ধারাবাহিকে কাজ করেছেন তিনি। সব সময় যে পছন্দের চরিত্রে অভিনয় সুযোগ এসেছে, তা নয়।

‘আজ আমি কিছু ইমোশনাল...’, এই অনুভূতির কারণ জানালেন ত্বরিতা
ত্বরিতা চট্টোপাধ্যায়। ছবি: ফেসবুক থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2021 | 8:02 AM

১১ বছর। নেহাত কম সময় নয়। ১১ বছরের একটু বেশি সময় ইন্ডাস্ট্রিতে কাটিয়ে ফেললেন ত্বরিতা চট্টোপাধ্যায়। অভিনয় জগতের এতটা পথ পেরিয়ে এসে কিছুটা নস্ট্যালজিক অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় সেই নস্ট্যালজিয়া অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন তিনি।

নিজের দুটি ছবি পোস্ট করে ত্বরিতা লিখেছেন, ‘এই আনন্দের ইন্ডাস্ট্রিতে সাড়ে ১১ বছর কাটিয়ে ফেললাম। প্রত্যেককে ধন্যবাদ। আজ আমি কিছু ইমোশনালও…।’

বাংলা টেলিভিশন ত্বরিতার কর্মক্ষেত্র। বেশ কিছু ধারাবাহিকে কাজ করেছেন তিনি। সব সময় যে পছন্দের চরিত্রে অভিনয় সুযোগ এসেছে, তা নয়। তবে নিজেকে পজিটিভ রাখার চেষ্টা করেছেন তিনি। না পাওয়ার মন খারাপ রয়েছে বটে। তবে সাড়ে ১১ বছর পরে এই জার্নির কথা ভাবলে তাঁর পাওনার ঝুলিই বেশি।

ব্যক্তি পরিচয়ে ত্বরিতা এখন তরুণকুমারের নাতবউ। স্বামী সৌরভ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর ইন্ডাস্ট্রিতে কাজের সূত্রেই আলাপ। সেখান থেকে বন্ধুত্ব, প্রেম এবং বিয়ে। আপাতত সুখী দাম্পত্যে রয়েছেন তিনি। বিবাহসূত্রে এমন পরিবারের সদস্য ত্বরিতা, যে পরিবারকে অভিনয়ের কারণেই বাংলা তো বটেই, জাতীয় এবং আন্তর্জাতিক স্তরেও মানুষ চেনেন। ফলে অভিনয়ে নিজেকে পারদর্শী করে তোলা, আরও ভাল পারফর্ম করার চেষ্টা প্রতিনিয়ত রয়েছে অভিনেত্রীর।

ক্যামেরার সামনে তাঁর কাজ। তাই নিজেকে ফিট রাখতে সচেতন ত্বরিতা। যোগার মাধ্যমে নিজের যত্ন নেন। করোনা আতঙ্ক এবং লকডাউনে দীর্ঘদিন শুটিং বন্ধ, কাজের অনিশ্চয়তাতেও ভেঙে পড়েননি তিনি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যখনই অনুরাগীদের সঙ্গে যোগাযোগ করেছেন, পজিটিভ বার্তা দেওয়ার চেষ্টা করেছেন ত্বরিতা।

আরও পড়ুন, নিজের প্রযোজনার প্রথম ছবি ‘এক দুয়া’তে অভিনয় করছেন এষা

আরও পড়ুন, দু’বছর বয়সে বাবাকে হারান ভারতী, স্মৃতি শেয়ার করতে গিয়ে কেঁদে ফেললেন