করোনা এবং করিনা, একসঙ্গে সামলাতে হয়েছে: আমির খান

১৯৯৪-এ মুক্তিপ্রাপ্ত হলিউডি ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’। এই ছবিতে আমিরের সঙ্গে অভিনয় করেছেন করিনা কাপুর খান।

করোনা এবং করিনা, একসঙ্গে সামলাতে হয়েছে: আমির খান
শুটিংয়ের অবসরে করিনা এবং আমির। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Updated on: Apr 17, 2021 | 3:52 PM

সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন বলিউড (bollywood) অভিনেতা আমির খান (Aamir Khan)। রীতিমতো ঘোষণা করে এই সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু তাঁর বিভিন্ন সাক্ষাৎকার সোশ্যাল ওয়ালে শেয়ার করেন অভিনেতার অনুরাগীরা। সদ্য তেমনই এক সাক্ষাৎকারে নিজের ছবি ‘লাল সিং চাড্ডা’ নিয়ে কথা বলেছেন। এই ছবির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। আমির মজা করে জানিয়েছেন, ছবি তৈরির সময় একদিকে করোনা এবং অন্যদিকে করিনাকে (Kareena Kapoor Khan) সামলাতে হয়েছিল তাঁকে!

১৯৯৪-এ মুক্তিপ্রাপ্ত হলিউডি ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’। এই ছবিতে আমিরের সঙ্গে অভিনয় করেছেন করিনা কাপুর খান। শুটিংয়ের সময় দ্বিতীয় বারের জন্য সন্তানসম্ভবা ছিলেন তিনি। সেই অবস্থাতেই ছবির কাজ শেষ করেছিলেন। একই সঙ্গে করোনার চোখ রাঙানিতেও তটস্থ ছিলেন টিমের সদস্যরা।

আরও পড়ুন, সোশ্যাল মিডিয়ায় মেয়ের মুখ দেখান না কেন? অঙ্গদ বললেন…

আমিরের কথায়, “যখন গোটা পৃথিবী করোনার সঙ্গে লড়াই করছিল, আমরা করোনা এবং করিনাকে সামলাচ্ছিলাম। একে করোনার ভয়। তার উপর করিনা প্রেগন্যান্ট ছিল। শুটিংয়ে কোনও রকম সমস্যা যাতে না হয়, সেটা দেখাটা আমাদের দায়িত্ব ছিল।”

২০০৯-এ মুক্তিপ্রাপ্ত ‘থ্রি ইডিয়টস্’-এ আমিরের সঙ্গে অভিনয় করেছিলেন করিনা। এটি এই দুই অভিনেতার দ্বিতীয় ছবি। ফলে একসঙ্গে কাজ করার জন্য মুখিয়ে ছিলেন। এমনিতেও প্রেগন্যান্সি পিরিয়ডে প্রায় শেষ পর্যন্ত কাজ করেছিলেন করিনা। কিন্তু করোনার ভয় সামলে আউটডোর শুটিং করাটা সহজ ছিল না বলে আগেই সাক্ষাৎকারে জানিয়েছিলেন বেগম সাহেবা। শুটিং শেষে সোশ্যাল মিডিয়ায় পোস্টও শেয়ার করেছিলেন নায়িকা। আপাতত ছবি মুক্তির অপেক্ষা। তাঁদের কষ্ট করাটা আদৌ সফল হল কি না, সে উত্তর দেবেন দর্শক।