Ananya Panday: মাদক কাণ্ডে নাম জড়াল অনন্যা পাণ্ডের, ডাক পড়ল এনসিবি’র দফতরে

ইতিমধ্যেই অনন্যার বাড়িতে পৌঁছে গিয়েছে এনসিবির এক পর্যবেক্ষক দল। এনসিবির আরও একটি দল পৌঁছেছে শাহরুখ খানের বাড়ি মন্নতে।

Ananya Panday: মাদক কাণ্ডে নাম জড়াল অনন্যা পাণ্ডের, ডাক পড়ল এনসিবি'র দফতরে
আচমকাই অনন্যা পাণ্ডের বাড়িতে হাজির এনসিবি
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2021 | 2:19 PM

এ বার মাদক কাণ্ডে নাম জড়াল বলিউডের নিউ-এজ অভিনেতা অনন্যা পাণ্ডের। বৃহস্পতিবার দুপুরেই তাঁদের দফতরে অভিনেত্রীকে ডেকে পাঠাল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সূত্রের খবর, মাদককাণ্ডে অভিযুক্তদের একজনের হোয়াটস অ্যাপের চ্যাট পরীক্ষা করেই অনন্যাকে এই জরুরি তলব ওই কেন্দ্রীয় মাদকবিরোধী সংস্থার।

ইতিমধ্যেই অনন্যার বাড়িতে পৌঁছে গিয়েছে এনসিবির এক পর্যবেক্ষক দল। এনসিবির আরও একটি দল পৌঁছেছে শাহরুখ খানের বাড়ি মন্নতে। শোনা যাচ্ছে দুপুর দুটো নাগাদ অনন্যাকে তাঁদের দফতরে উপস্থিত থাকার নির্দেশ দিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। ইতিমধ্যেই এনসিবি অনন্যার ফোনটি বাজেয়াপ্ত করেছে বলেই সূত্রের খবর।

প্রসঙ্গত, অনন্যা ও আরিয়ান খানের চেনাশোনা ছোটবেলা থেকেই। অনন্যার বাবা চাঙ্কি পাণ্ডে শাহরুখের ঘনিষ্ঠ বন্ধু। অন্যদিকের শাহরুখ কন্যা সুহানা ও অনন্যা ‘বেস্ট ফ্রেন্ড’। আরিয়ান জামিন না পাওয়ার অস্বস্তি বাড়ছিল বি-টাউনে। এবার মাদককাণ্ডে অনন্যাকে তলবে তা যে ঘৃতের সঞ্চার করল, তা বলার অপেক্ষা রাখে না।

মাদক কাণ্ডে জড়িয়ে মুম্বইয়ের আর্থার রোড জেলে রয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান। বারংবার তাঁর জামিন নাকচ করে দিয়েছে আদালত। বৃহস্পতিবার ছেলের সঙ্গে জেলে দেখা করতে গিয়েছিলেন শাহরুখ। জেলের মূল ফটক দিয়েই তাঁকে জেলের ভিতর ঢুকতে দেখা যায়। কিং খানের পরনে ছিল সাধারণ ধূসর টি-শার্ট, ডেনিম কাপড়ের ট্রাউজার্স, কালো রোদ চশমা আর মুখ ঢাকা ছিল কালো মাস্কে। আইনজীবীদের একটি দল তাঁর সঙ্গে গিয়েছিল জেলের ভিতরে। টানা ১৫ মিনিট জেলের ভিতরে ছেলের কাছে ছিলেন শাহরুখ। তার সঙ্গে কথা বলেন। কিন্তু কী কথা হয়েছে তা নিয়ে এখনও কিছু জানাতে রাজি নন কেউ।

বুধবার মুম্বইয়ের স্পেশ্যাল কোর্টে শুনানি ছিল আরিয়ানের। জামিনের আবেদন করা হয়েছিল। কিন্তু সেই আবেদন নাকচ করে দেয় আদালত। আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে এবং সিনিয়র কাউনসেল অমিত দেশাই এরপর জামিনের জন্য আবেদন জানিয়েছেন মুম্বই হাই কোর্টের জাস্টিস নিতিন সাম্ব্রের কাছে। ২৬ অক্টোবর শুনানির দিন ধার্য করা হয়েছে।

আরও পড়ুন- Raid at Mannat: শাহরুখের ‘মন্নত’-এ আচমকা হানা এনসিবি-র