Sonu Sood: চারটে হাত, চারটে পা; ৭ বছরের বাচ্চা মেয়েকে নিয়ে ঘুরেছেন সোনু সুদ, অস্ত্রোপচারে সাফল্যের পর জয়ের হাসি ‘মসিহা’র মুখে

Sonu Sood: সোশ্যাল মিডিয়ায় চৌমুখীর সঙ্গে ছবি পোস্ট করেছেন সোনু। লিখেছেন, "আমার ও চৌমুখীর সফর সফল হল। ওঁর অস্ত্রোপচার সফল হয়েছে। নিজের বাড়িতে ফিরে গিয়েছে চৌমুখী।"

Sonu Sood: চারটে হাত, চারটে পা; ৭ বছরের বাচ্চা মেয়েকে নিয়ে ঘুরেছেন সোনু সুদ, অস্ত্রোপচারে সাফল্যের পর জয়ের হাসি 'মসিহা'র মুখে
বিহারের সেই শিশুর সঙ্গে সোনু সুদ।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 10, 2022 | 2:20 PM

করোনাকালে ‘মসিহা’ হয়ে আবির্ভূত হওয়া ব্যক্তির নাম অভিনেতা সোনু সুদ। সেই সময় বাড়ি ফিরতে না পারা দূরদূরান্তের পরিযায়ী শ্রমিকদের তিনি বাড়ি পৌঁছে দিয়েছিলেন নিজ খরচে, নিজ প্রচেষ্টায়। করোনা আক্রান্তের পাশে থেকে সেবা করেছিলেন তাঁদের। রাতবিরেতে পৌঁছে দিয়েছিলেন অক্সিজেন-প্রযোজনীয় ওষুধ। মানুষের বিপদের কথা শুনলে সকলের আগে ঝাঁপিয়ে পরেন সোনু। এবার তিনি একটি মিষ্টি মেয়ের সঙ্গে দেখা করলেন। মেয়েটি বিহারের বাসিন্দা। তাঁর বৈশিষ্ট—চারটি হাত, চারটি পা। বাচ্চাটির নাম চৌমুখী কুমারী। তার অস্ত্রোপচার সফল হয়েছে। এবং সেই অস্ত্রোপচার সম্ভব হয়েছে সোনুর সহায়তায়। সোশ্যাল মিডিয়ায় চৌমুখীর সঙ্গে ছবি পোস্ট করেছেন সোনু। লিখেছেন, “আমার ও চৌমুখীর সফর সফল হল। ওঁর অস্ত্রোপচার সফল হয়েছে। নিজের বাড়িতে ফিরে গিয়েছে চৌমুখী।”

চৌমুখীর শারীরিক সমস্যার কথা জানতে পেরে তাকে নিয়ে চিকিৎসকের কাছে গিয়েছিলেন সোনু। সুরাটে নিয়ে যান তাকে। ৭ বছরের বাচ্চা মেয়ে চৌমুখীর অস্ত্রোপচার হয় গত বুধবার (০৮.০৬.২০২২)। সেই অপারেশন সফল হওয়ায় স্বস্তির নিশ্বাস ফেলেছেন সোনু ও চৌমুখীর বাড়ির লোক।

View this post on Instagram

A post shared by Sonu Sood (@sonu_sood)

এই খবর সামনে আসতেই ফের মানুষের বাহবা কুড়োতে শুরু করেছেন সোনু। ইন্ডাস্ট্রিতে তাঁর বন্ধুরাও আপ্লুত। সুনীল শেট্টি, পূজা বাত্রা, ঋদ্ধিমা পণ্ডিত, এশা গুপ্তারা ইমোজি হৃদয় ইমোজি পাঠিয়েছেন পোস্টে। একজন বলেছেন, “এই পৃথিবীর সেরা মানুষের নাম সোনু সুদ।” তাঁকে ফের ‘গরিবের মসিহা’র তকমা দেওয়া হয়েছে। একজন বলেছেন, “প্রত্যেক বারই তুমি আমাদের মন জয় করে নাও”। অন্য একজন লিখেছেন, “স্যর, অনেক কম মানুষ আপনার মতো হন। ঈশ্বর আপনাকে আনন্দে রাখুন।”