বলিউড নয়, তেলগু ছবির হিন্দি রিমেকের প্রযোজনায় অজয় দেবগণ

‘নানধি’ একটি ক্রাইম কোর্টরুম ড্রামা। প্রচুর সমালোচনা এবং একই সঙ্গে বাণিজ্যিকভাবে সাফল্যর মুখ দেখেছিল ছবিটি।

  • Updated On - 12:41 pm, Fri, 25 June 21 Edited By: শুভঙ্কর চক্রবর্তী
বলিউড নয়, তেলগু ছবির হিন্দি রিমেকের প্রযোজনায় অজয় দেবগণ
অজয়।

‘তানহাজি’ ছিল তাঁর শেষ অভিনীত ছবি। সে সময়ে অজয় দেবগণের অভিনয় নিয়েও কম প্রশংসা হয়নি। শুধু অভিনেতা অজয় নয় বলিউড দেখেছে প্রযোজক অজয় দেবগণকেও। এবার তেলগু ছবির হিন্দি রিমেক করতে চলেছেন প্রযোজক-অভিনেতা। তেলগু প্রযোজক ভি. ভেঙ্কটা রামানা রেড্ডি ওরফে দিল রাজুর সঙ্গে হাত মেলালেন অজয়। ২০২১ সালে আল্লারি নরেশ ও ভারালক্ষ্মী সারাথকুমার অভিনীত তেলগু হিট ছবি ‘নানধি’র রিমেকে দেখা যাবে সিঙ্ঘমকে।

 

 

View this post on Instagram

 

A post shared by Ajay Devgn (@ajaydevgn)

 

‘নানধি’ একটি ক্রাইম কোর্টরুম ড্রামা। প্রচুর সমালোচনা এবং একই সঙ্গে বাণিজ্যিকভাবে সাফল্যর মুখ দেখেছিল ছবিটি। এক বিবৃতিতে অজয় জানান, “নানধি একটি গুরুত্বপূর্ণ ফিল্ম, যা প্রশাসনের নির্দিষ্ট কিছু ফাঁক ফাঁস করে দেয়। মূল তেলগু ছবিটিও সফল ছিল এবং হৃদয় স্পর্শ করেছিল। দিল রাজু এবং আমি সিদ্ধান্ত নিয়েছি যে এই ছবিটি হিন্দিতে পুনর্নির্মাণ করে, ছবিটিকে বেশি সংখ্যক দর্শকের কাছে পৌঁছতে সাহায্য করবে। এখন সবকিছু শুরুর দিকে রয়েছে। স্ক্রিপ্ট ফাইনাল করা হচ্ছে। আমাদের কাস্ট ঠিক হলে, আমি আরও কিছু বলতে পারব।”

অন্যদিকে, প্রযোজক দিল রাজু বলেন, “নানধি একটি খুব গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে তৈরি হয়েছে এবং আমরা এই গল্পটি আরও বেশি দর্শকদের কাছে পৌঁছনোর চেষ্টায় ছিলাম। অজয় দেবগনের সঙ্গে এরকম এক গুরুত্বপূর্ণ গল্পের কাজ করতেপেরে আমি খুব খুশি। আমরা ছবিটিকে নিয়ে প্রাথমিক পর্যায়ে রয়েছি, শীঘ্রই আরও বিশদে সব বলতে পারব।

‘নানধি’ একটি কোর্টরুম নাটক, যা ২০২১ সালের ১৯ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। একজন বন্দী (আল্লারি নরেশ), যিনি বর্তমানে বিচারাধীন রয়েছেন। তাঁর বিরুদ্ধে রয়েছে খুনের মিথ্যে অভিযোগ। সুবিচারের অপেক্ষায় কারাগারে দিন কাটছে বন্দীর । সমালোচকদের প্রশংসা পাওয়ার পাশাপাশি ছবিটি বাণিজ্যিকভাবে সফলও হয় ছবিটি। তবে হিন্দি ছবিতে অজয়অভিনয় করছেন কি না তা এখনও খোলসা করেননি তিনি।

 

আরও পড়ুন The Family Man 2: সামান্থার সঙ্গে অনেক ঘনিষ্ঠ দৃশ্য বাদ দেওয়া হয়েছে, জানালেন ‘সাজিদ’

Click on your DTH Provider to Add TV9 Bangla