The Kapil Sharma Show: কপিলকে সিনেমার অফার দিলেন অক্ষয়, কিন্তু পারিশ্রমিক ছাড়া!

The Kapil Sharma Show: কপিলের সঙ্গে অক্ষয়ের বন্ধুত্বের সম্পর্ক। এর আগেও বহুবার তার প্রমাণ দিয়েছেন দুই শিল্পী। এ বারও কপিলের শো-এ গিয়ে দারুণ মজা করেছেন অক্ষয়।

The Kapil Sharma Show: কপিলকে সিনেমার অফার দিলেন অক্ষয়, কিন্তু পারিশ্রমিক ছাড়া!
কপিল এবং অক্ষয়।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 06, 2021 | 4:05 PM

‘দ্য কপিল শর্মা শো’-এ অতিথি হিসেবে বলিউডের বিভিন্ন সেলেব হাজির থাকেন। শেয়ার করেন শুটিংয়ের নেপথ্যের গল্প। এই সপ্তাহে হাজির থাকবেন অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কইফ। সদ্য মুক্তি পেয়েছে সেই বিশেষ পর্বের প্রোমো। আর সেখানেই দেখা গিয়েছে কপিলকে সরাসরি সিনেমার প্রস্তাব দিয়েছেন অক্ষয়। কিন্তু একটি শর্তও রেখেছেন তিনি।

কপিলের সঙ্গে অক্ষয়ের বন্ধুত্বের সম্পর্ক। এর আগেও বহুবার তার প্রমাণ দিয়েছেন দুই শিল্পী। এ বারও কপিলের শো-এ গিয়ে দারুণ মজা করেছেন অক্ষয়। তিনি স্পষ্ট জানান, কপিলের শো-এ হাজির হওয়ার জন্য কোনও পারিশ্রমিক নেন না তিনি। তাঁর এই মন্তব্যের সঙ্গে সহমত পোষণ করেন কপিল। ঠিক তখনই কপিলকে একটা ছবির অফার দেন অক্ষয়। তাঁর যুক্তি, যেহেতু তিনি কপিলের শো-এ যাওয়ার জন্য কোনও পারিশ্রমিক নেন না, সেহেতু ভবিষ্যতে কপিল যে ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করবেন, সেটাও পারিশ্রমিক ছাড়াই করা উচিত। এ কথা শুনে হাসিতে ফেটে পড়েন কপিল। তিনি কোনও উত্তর দিতে পারেননি।

View this post on Instagram

A post shared by Sony Entertainment Television (@sonytvofficial)

ফের স্বমহিমায় ফিরেছেন কপিল। তাঁর পারফরম্যান্স দেখে আগের মতোই আনন্দ পাচ্ছেন দর্শক। ‘দ্য কপিল শর্মা শো’ মাঝে কয়েক মাস বন্ধ ছিল। কপিল দ্বিতীয় বার বাবা হয়েছেন মাস কয়েক আগে। পরিবারকে সময় দেওয়ার জন্য ব্যক্তিগত কারণে এই শো বন্ধ রেখেছিলেন বলে জানিয়েছিলেন এতদিন। কিন্তু দিন কয়েক আগে কপিল জানিয়েছেন, অসহ্য পিঠের ব্যথায় কাবু হয়ে পড়েছিলেন তিনি। অসুস্থতা এতটাই বেড়েছিল যে বিছানা থেকে উঠতে পারতেন না। সেই পরিস্থিতিতে শো বন্ধ করে দেওয়া ছাড়া তাঁর আর কোনও উপায় ছিল না।

কপিল জানিয়েছেন, ব্যথার কারণে তাঁর ব্যবহার বদলে গিয়েছিল। সব কিছুতেই খুব বিরক্ত হয়ে যেতেন। কারণ ব্যথার কোনও সমাধান জানা ছিল না। “আমি বিছানা থেকে উঠতে পারতাম না। আবার এটাও লোকে বলত, খালি শুয়ে থাকছ, ওজন বেড়ে যাচ্ছে। স্যালাড বা তরল জাতীয় খাবার খাওয়া ছিল আরও বিরক্তিকর। এ সব কিছুই সামলাতে হয়েছে আমাকে”, শেয়ার করেছেন কপিল। সম্প্রতি ওয়ার্ল্ড স্পাইন ডে উপলক্ষে একটি ভিডিয়ো বার্তার মাধ্যমে নিজের এই অভিজ্ঞতা প্রকাশ্যে এনেছেন কপিল।

কয়েক মাস আগে পারিবারিক কারণকেই এই শো বন্ধ হয়ে যাওয়ার একমাত্র কারণ বলে দাবি করেছিলেন কপিল। কপিল এবং গিন্নি বিয়ে করেন ২০১৮ সালে। ২০১৯-এর ডিসেম্বরে তাঁদের প্রথম সন্তান আনয়রার জন্ম হয়। কিছুদিন আগেই দম্পতি পুত্র সন্তানের বাবা-মা হন। সে কারণেই নাকি কিছুদিন কাজ থেকে বিরতি নিয়ে পরিবারের সঙ্গে ছুটি কাটিয়েছেন কপিল। ফের ফিরছেন কাজে। এখন আগের থেকে অনেকটা ভাল আছেন বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন, Bhai Dooj 2021: স্বস্তিকার দাদা টলিউডেরই সদস্য, ভাইফোঁটার দিন প্রকাশ্যে ছবি

আরও পড়ুন, Interview: ইঁদুর দৌড়ে বিশ্বাসী নই, কিন্তু গডফাদার ছাড়া টিকে থাকতে হলে স্ট্রাগল থাকবেই: অনিকেত মিত্র