Ali Fazal: ‘থ্রি ইডিয়টস’-এ অভিনয় করে ডিপ্রেশনের শিকার হন আলি ফজল!

Ali Fazal: আলি জানিয়েছেন, ছোট একটি চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। কিন্তু তাঁর চরিত্রটি অনেকের মনোযোগের কেন্দ্রে ছিল।

  • Publish Date - 4:04 pm, Fri, 25 June 21 Edited By: স্বরলিপি ভট্টাচার্য
Ali Fazal: ‘থ্রি ইডিয়টস’-এ অভিনয় করে ডিপ্রেশনের শিকার হন আলি ফজল!
আলি ফজল। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

২০০৯। ব্লকবাস্টার ‘থ্রি ইডিয়টস’-এ অভিনয় করে বলিউড ডেবিউ করেন অভিনেতা আলি ফজল। তারপর একে একে বেশ কিছু অন্য ধরনের ছবিতে কাজের সুযোগ পেয়েছেন। ওয়েব সিরিজেও তাঁর অভিনয় পছন্দ করেছিলেন দর্শক। এ হেন আলি নাকি প্রথম ছবিতে অভিনয়ের পরই ডিপ্রেশনের শিকার হন। সদ্য এক সাক্ষাৎকারে শেয়ার করেছেন জীবনের সে সব কঠিন দিনের কথা।

রাজকুমার হিরানির ‘থ্রি ইডিয়টস’-এ এক ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার ভূমিকায় অভিনয় করেছিলেন আলি। ফাইনাল ইয়ারের প্রজেক্ট ঠিক সময়ে শেষ করতে না পারায় যে ছাত্র আত্মহত্যার পথ বেছে নিয়েছিল। সে সময় বিভিন্ন সাক্ষাৎকারে ছাত্রের আত্মহত্যার ঘটনা নিয়ে তাঁর কাছে প্রশ্ন করা হয়। বাস্তবেও এ ঘটনা ঘটে। সে সম্পর্কে তাঁর মনোভাব জানতে চাওয়া হয়। আর সে কারণেই নাকি অভিনেতার উপর মানসিক চাপ তৈরি হয় বলে দাবি করেছেন তিনি।

আলি জানিয়েছেন, ছোট একটি চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। কিন্তু তাঁর চরিত্রটি অনেকের মনোযোগের কেন্দ্রে ছিল। আলি নিজেও সে সময় পুরোদস্তুর অভিনয়ে আসেননি। তিনি পড়াশোনা করছিলেন। ফলে কোন পরিস্থিতিতে পৌঁছলে একজন ছাত্র আত্মহত্যার পথ বেছে নেয়, সেটা ভেবেই মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন।

এই পরিস্থিতির কথা পরিচালককে জানিয়েছিলেন আলি। সে নিজে সুস্থ থাকার জন্য এই ধরনের কোনও সাক্ষাৎকার দিতে তাঁকে বারণ করেন হিরানি। সেই পরামর্শ নাকি তাঁর কাজে লেগেছিল।

আরও পড়ুন, ‘মল্লার’-এর জন্য মন খারাপ জীতু কমলের, কে এই ‘মল্লার’?

Click on your DTH Provider to Add TV9 Bangla