Alia Bhatt: গাড়ির ব্যাকসিটে ঠোঁটে গোলাপ নিয়ে প্রেমিককে কাছে টানছেন আলিয়া, রণবীর তখন কোথায়?

ভিডিয়ো প্রকাশ্যে আসতেই আলিয়ার খুনসুটি রীতিমতো ভাইরাল হয়েছে।

Alia Bhatt: গাড়ির ব্যাকসিটে ঠোঁটে গোলাপ নিয়ে প্রেমিককে কাছে টানছেন আলিয়া, রণবীর তখন কোথায়?
আলিয়া ভাট।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 21, 2022 | 8:02 PM

পুরনোদিনের সাবেকি গাড়ি। আলিয়ার পরনে সাদা শাড়ি। ঠোঁটে গাঢ় লিপস্টিক। মাথায় গোলাপ। প্রেমিকের সঙ্গে গাড়ির ব্যাকসিটে চলছে তাঁর রোম্যান্স। ভাবছেন রিয়্যালিটি! একেবারেই নয়। আলিয়া এমন রোম্যান্স করতে পারেন কেবল পর্দাতেই। তার রিয়েল লাইফ ‘জান’ রণবীর কাপুর। ২৫ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে আলিয়ার বহুপ্রতিক্ষিত ছবি ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’। প্রকাশ্যে এল ছবির গান ‘মেরি জান’। কলকাতার প্রিয়া সিনেমা হলে হয়ে গেল গানের ট্রেলার লঞ্চ। এসেছিলেন খোদ আলিয়া।

‘গ্যাংস্টার’ ছবির রোম্যান্টিক গান ‘মেরি জান’। বিপরীতে দেখা যায় অভিনেতা শান্তনু মহেশ্বরীকে। গাড়ির পিছন সিটে বসে খুনসুটি করতে দেখা যায় তাঁদের। একটি ভিন্টেজ গাড়ির ভিতরে শুটিং হয়েছে গানটির। গানটি নিজেই লিখেছেন ছবির পরিচালক সঞ্জয় লীলা ভনসালী। গেয়েছেন নীতি মোহন। গানের কথা কুমারের। এর আগে গায়িকা নীতি মোহন কোনওদিনও কাজ করেননি সঞ্জয় লীলা ভনসালীর সঙ্গে। এটাই প্রথমবার।

View this post on Instagram

A post shared by NEETI MOHAN (@neetimohan18)

মুম্বইয়ের কামাঠিপুরা নিষিদ্ধ-পল্লীর গল্প বলবে এই ছবি। আলিয়া ভাট অভিনয় করেছেন বাস্তব জীবনের পতিতা গাঙ্গুবাঈয়ের চরিত্রে, যিনি রাজনৈতিক ক্ষমতায় উঠে এসেছিলেন। হুসেইন জ়াইদির বই ‘মাফিয়া কুইনস অফ মুম্বই’-এর গল্প অবলম্বনে তৈরি হয়েছে ছবিটি। ছবির ট্রেলার মুক্তি পেয়েছ আগেই। দুটি গান ইতিমধ্যেই প্রকাশ্যে। একটি ‘ঢোলিদা’, অন্যটি ‘জব সাইয়া’।

আলিয়ার আসন্ন ছবির তালিকায় রয়েছে ‘আরআরআর’, ‘ডার্লিংস’, ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’, ‘ব্রহ্মাস্ত্র’-র মতো একাধিক ছবি। ‘ব্রহ্মাস্ত্র’-এ আলিয়ার বিপরীতে রয়েছেন তাঁর প্রেমিক রণবীর কাপুর। এই ছবির শুটিংয়ের সময়ই তাঁদের মধ্যে ঘনিষ্ঠতা বেড়েছিল। ছবি মুক্তির পর তাঁদের বিয়েও হওয়ার কথা।

আরও পড়ুন: Bhuban Badyakar new song-Kacha Badam: কীসের ব্যবসা বাঁধলেন ‘কাঁচা বাদাম’ গায়ক ভুবন বাদ্যকার?

আরও পড়ুন: Exclusive-Sabitri Chattopadhyay at 85: উত্তমদা যখন কোনও দুর্বল মুহূর্তে আমাকে জোর করতেন… আমি চুপ করে থাকতাম…: সাবিত্রী চট্টোপাধ্যায়

আরও পড়ুন: International Mother Language Day: সনাতনকে সংরক্ষণ করার দায় বাংলায় নেই: জাতীয় পুরস্কারবিজয়ী প্রবুদ্ধ বন্দ্যোপাধ্যায়