প্রেমিক রণবীরের কোন জিনিস সব সময় নিজের কাছে রাখেন আলিয়া?

Alia Bhatt Ranbir Kapoor: সদ্য সোশ্যাল মিডিয়ায় ওয়ার্কআউটের ছবি শেয়ার করেছেন আলিয়া। কায়দা করে তোলা সেলফিতে তাঁর মুখ দেখা যাচ্ছে না। কিন্তু ফোনের কভারে একটি লভ ইমোজির পাশে রয়েছে একটি সংখ্যা।

প্রেমিক রণবীরের কোন জিনিস সব সময় নিজের কাছে রাখেন আলিয়া?
আলিয়া এবং রণবীর।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2021 | 1:07 PM

আলিয়া ভাট এবং রণবীর কাপুরের প্রেমের সম্পর্ক এখন আর নতুন খবর নয়। বরং কবে বিয়ে করছেন এই জুটি, তা নিয়ে কৌতূহল রয়েছে অনুরাগীদের। এ হেন আলিয়া প্রেমিক রণবীরের একটি জিনিস সব সময় নাকি নিজের সঙ্গেই রাখেন। কখনও হাতছাড়া না করা সেই বিশেষ জিনিসটি কী জানেন?

সদ্য সোশ্যাল মিডিয়ায় ওয়ার্কআউটের ছবি শেয়ার করেছেন আলিয়া। কায়দা করে তোলা সেলফিতে তাঁর মুখ দেখা যাচ্ছে না। কিন্তু ফোনের কভারে একটি লভ ইমোজির পাশে রয়েছে একটি সংখ্যা। আর তা হল ৮। শোনা যায়, ৮ নাকি রণবীরের লাকি চার্ম। প্রিয় সংখ্যা। রণবীরের ফুটবলের জার্সির নম্বর, গাড়ির নম্বর প্লেট, ফোন নম্বর, সবেতেই ৮ সংখ্যা নাকি রয়েছে। তাঁর সম্পর্কিত যে কোনও কিছুতে ৮ সংখ্যাটিকে প্রাধান্য দেন অভিনেতা। ফলে আলিয়ার ফোন কভারেও যে প্রেমিকের পছন্দের ৮ থাকবে, তা বোধহয় বিচিত্র নয়।

View this post on Instagram

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt)

এর আগে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ট্রু এবং ফলস সেশনে আলিয়াকে প্রশ্ন করা হয়েছিল, ৮ সংখ্যাটিকে আলিয়া কেন গুরুত্ব দেন। উত্তরে হাত দিয়ে ভালবাসার চিহ্ন তৈরি করে দেখান আলিয়া। একই সঙ্গে লজ্জা পেতেও নাকি দেখা যায় তাঁকে। তাই রণবীরের এই প্রিয় সংখ্যাকে নিজেরও প্রিয় করে তুলেছেন নায়িকা।

সূত্রের খবর, এই মুহূর্তে লভ রঞ্জনের ছবির শুটিংয়ে নয়াদিল্লিতে রয়েছেন রণবীর। শ্রদ্ধা কাপুর, বনি কাপুর, ডিম্পল কাপাডিয়াও রয়েছেন শুটিং সেটে। অন্যদিকে আলিয়া মুম্বইতে। নিজের প্রোডাকশনের প্রথম ছবি নিয়ে ব্যস্ত। করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র কাজও শুরু হবে। অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে প্রথমবার একসঙ্গে অভিনয় করেছেন রণবীর-আলিয়া। প্যানডেমিকের কারণে বহুদিন ধরেই সে ছবির মুক্তি আটকে রয়েছে। বাস্তবের জুটিকে পর্দায় দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক।

আরও পড়ুন, World Emoji Day: ইমোজি ডিকোড করলেন অরিত্র-অবন্তিকা