Social Media Troll: মুখ ফিরিয়েছে বলিউড, বয়সের ছাপ ভুলে হট পোজ়, ব্যাপক ট্রোলের শিকার আমিশা

Ameesha Patel: আমিশার এই ভিডিয়ো ঘিরে বিকর্ত তুঙ্গে, বয়স ভুলে কেন এমন করছেন সেলেব, উত্তর খুঁজছে নেটপাড়া।

Social Media Troll: মুখ ফিরিয়েছে বলিউড, বয়সের ছাপ ভুলে হট পোজ়, ব্যাপক ট্রোলের শিকার আমিশা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2022 | 12:56 PM

কাহো না পেয়ার হ্যায়, যে ছবির হাত ধরে বলিউডে হৃত্বিক রোশনের অভিষেক, যে ছবির হাত ধরে বলিউড বক্স অফিসে ঝড় উঠেছিল,  সেই ছবির নায়িকা আমিশা পাটেল। হৃত্বিকের সঙ্গে তাঁর জুটি এক কথায় বলতে গেলে ছিল সুপার হিট, একের পর এক ছবিতে পরবর্তীতে তাঁরা জোট বাঁধলেও কোথাো গিয়ে যেন ভক্তরা আর সেভাবে জায়গা করে দেয়নি আমিশা প্যাটেলকে। যার ফলে ধীরে ধীরে বলিউড থেকে মুছে যেতে থাকে এই নাম। বারে বারে কাজে ফিরতে চেয়েছেন তিনি। থাকতে চেয়েছিলেন লাইম লাইটে। কিন্তু কোনও চেষ্টাই সফল হয়নি তাঁর। আজ সেসব অতীত।

View this post on Instagram

A post shared by Ameesha Patel (@ameeshapatel9)

তবে নিজেকে এখনও যোগ্য প্রমাণ করতে বা নিজেকে যে তিনি এখনও ফিট করে ধরে রেখেছেন, তা প্রমাণ করতে আমিশা প্যাটেল মরিয়া, তার প্রমাণ মেলে একাধিকবার। তবে সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই যে লুকে দেখা মেলে আমিশার, তা এক কথায় বলতে গেলে সকলে সমানভাবে গ্রহণ করতে নারাজ। নিজেকে প্রমাণ করতে গিয়ে কি একটু বেশি খোলামেলা পোশাকে ধরা দিয়ে ফেলছেন আমিশা! বিষয়টা স্পষ্ট নয় অনেকের কাছে। তবে নেটিজেনরা ট্রোল করতে বিন্তু মাত্র পিছু পা হচ্ছে না।

কেউ ফিগার তুলে কুমন্তব্য, কেউ আবার মনে করিয়ে দিলেন বয়স, যৌবন আজ ইতি, তবে কেন শরীর দেখিয়ে পোজ, এমনই প্রশ্নে ভরে উঠতে থাকল নেট দুনিয়ার পাতা। কোথাও গিয়ে যেন বড্ড বেশি দেখিয়ে ফেলছেন আমিশা প্যাটিল, নিজের ওপর লাইম লাইট ধরে রাখতেই কি এমন সিদ্ধান্ত! সবটা ভক্তদের কাছে স্পষ্ট না হলেও আমিশার সোশ্যাল মিডিয়ায় প্রতি নিয়ত উঠতে থাকা ভক্তদের বিতর্কের ঝড়ের নেই কোনো বিরাম বিশ্রাম। যদিও এই বিষয় বিন্দু মাত্র মন্তব্য করতে রাজি নন আমিশা। নিজের মত করে তিনি দিব্য আছেন, যদিও আজও কোনও কাজের খোঁজ মেলে না তাঁকে ঘিরে, এক শ্রেণীর ভক্তদের আক্ষেপ কেবল এই টুকুই।

আরও পড়ুন- Social Media Troll: গোপনাঙ্গ ঢাকতে কখনও পাতা কখনও তোয়ালে, চুরি বিদ্যায় ফোটোশুটে ট্রোলিং ঝড়! উত্তরে কী বলেছিলেন ডাব্বু রাতনানি

আরও পড়ুন- Oscar 2022: অস্কার স্মৃতিচারণে থাকল না লতা মঙ্গেশকরের নাম, প্রতিবাদে গর্জে উঠল নেটপাড়া

আরও পড়ুন- Shocking News: বাস্তু মানেন সলমন! সেই কারণেই কি আজও অবিবাহিত তিনি! রহস্য ফাঁস করলেন নিজেই