Amitabh Bachchan: ‘আমি গর্বের সঙ্গে বলতে পারি, তুমি আমার ছেলে’, অভিষেকের প্রশংসায় অমিতাভ

Amitabh Bachchan: মোটা গোল ফ্রেমের চশমা, সিঁথি কাটা চুল ছবিতে অভিষেক বচ্চনকে যেন চেনাই দায়। আপাত ভালমানুষ লুকই রাখা হয়েছে অভিষেক বচ্চনের।

Amitabh Bachchan: ‘আমি গর্বের সঙ্গে বলতে পারি, তুমি আমার ছেলে’, অভিষেকের প্রশংসায় অমিতাভ
অমিতাভ এবং অভিষেক বচ্চন।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 20, 2021 | 6:05 PM

বব বিশ্বাস এ বার অভিষেক বচ্চন। এ খবর আগেই পেয়েছিলেন দর্শক। সদ্য মুক্তি পেয়েছে আসন্ন এই ছবির ট্রেলার। তা দেখে সিনেপ্রেমীদের একাংশ উত্তেজিত। দরাজ সার্টিফিকেট তাঁরা দিচ্ছেন অভিষেক বচ্চনকে। আবার বড় একটা অংশ এখনও প্রথম অনস্ক্রিন বব বিশ্বাস শাশ্বত চট্টোপাধ্যায়কেই এগিয়ে রাখছেন। এই আবহে ছেলের কাজের ভূয়সী প্রশংসা করলেন অমিতাভ বচ্চন।

সোশ্যাল মিডিয়ায় অভিষেকের প্রশংসা করেছেন অমিতাভ। তিনি লিখেছেন, ‘আমি গর্বের সঙ্গে বলতে পারি, তুমি আমার ছেলে।’ কৃতজ্ঞতা স্বীকার করেছেন অভিষেকও। অমিতাভের টুইট রিটুইট করে তিনি লেখেন, ‘লাভ ইউ পা। কিন্তু তুমি সব সময় আমাদের বিগ বি (বব)।’

‘নমস্কার, এক মিনিট…’ কয়েক বছর আগে পরিচালক সুজয় ঘোষ রাতারাতি বদলে দিয়েছিলেন সিরিয়াল কিলারের সংজ্ঞা। সিরিয়াল কিলার মানেই উগ্র, কড়া মেকআপ…এই ধারণাকে কার্যত নস্যাৎ করে দিয়ে সিনে প্রেমীদের আলাপ করিয়েছিলেন এমন এক ব্যক্তিত্বর সঙ্গে যিনি আপাত ভালমানুষ, গোবেচারা ভাবভঙ্গি, কিন্তু পেশায় ভাড়াটে খুনি। যিনি হাসিমুখে খুন করতে পারেন অনায়াসে। নাম বব বিশ্বাস। বয়স আন্দাজ ৫০-এর কাছাকাছি।

মোটা গোল ফ্রেমের চশমা, সিঁথি কাটা চুল ছবিতে অভিষেক বচ্চনকে যেন চেনাই দায়। আপাত ভালমানুষ লুকই রাখা হয়েছে অভিষেক বচ্চনের। প্রশংসাও কুড়িয়েছেন অভিনেতা। সূত্রের খবর, এ ক্ষেত্রে প্রযোজনা সংস্থার পছন্দ ছিল এমন এক ‘মুখ’ যিনি গোটা দেশেই সুপরিচিত। এই ছবির পরিচালনার দায়িত্বও যদিও সুজয় ঘোষ সামলাননি। সেই দায়িত্ব পড়েছে তাঁর মেয়ে দিয়া অন্নপূর্ণা ঘোষের উপর। ছবিতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন দিতিপ্রিয়াও। ডিসেম্বরের ৩ তারিখ জি-ফাইভ অ্যাপে মুক্তি পাবে এই ছবি।

দিন কয়েক আগে অসুস্থ অবস্থায় মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি ছিলেন অভিষেক। অভিনেতা কিছুদিন আগে হাতে চোট পান। সোশ্যাল মিডিয়ায় তাঁর আঙুলে ব্যান্ডেজ বাঁধা ছবিও ঘুরতে দেখা যায়। ডান হাতে স্লিং বাঁধাও দেখা যায়। পরে নিজের ছবি শেয়ার করে অভিষেক লেখেন, ‘চেন্নাইতে আমার নতুন ছবির শুটিংয়ে একটা দুর্ঘটনা ঘটে। ডান হাতে চিড় ধরে। জরুরি ভিত্তিতে অস্ত্রোপচার দরকার ছিল। সে কারণেই দ্রুত মুম্বই ফিরতে হয়। অস্ত্রোপচার হয়েছে। এখন সব ঠিক আছে। সকলে বলে দ্য শো মাস্ট গো অন! আর আমার বাবা বলেন, পুরুষ মানুষের ব্যথা হয় না। তবে ব্যথা হয়েছে অল্প। আপনাদের সকলের শুভকামনার জন্য ধন্যবাদ।’

আরও পড়ুন, Tollywood Actress: শুটিং করেই জন্মদিন কাটছে সমতার, কী কী উপহার পেলেন?