Tollywood Actress: শুটিং করেই জন্মদিন কাটছে সমতার, কী কী উপহার পেলেন?

Samata Das: টেলিভিশন ধারাবাহিকে কলাকুশলীরা এতদিন ধরে এতটা সময় একসঙ্গে কাটান, তাঁরা কার্যত পরিবারের মতোই হয়ে যান। এই ধারাবাহিকও তার ব্যতিক্রম নয়।

Tollywood Actress: শুটিং করেই জন্মদিন কাটছে সমতার, কী কী উপহার পেলেন?
সমতা দাস।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 20, 2021 | 5:50 PM

জন্মদিন। সকলের জীবনেই কম-বেশি স্পেশ্যাল। ব্যতিক্রম নন অভিনেত্রী সমতা দাসও। আজ তিনি বার্থডে গার্ল। এক আকাশের নীচে ধারাবাহিকে টুসকি চরিত্রে অভিনয় করেছিলেন। অনেক ছোট বয়স থেকেই অভিনয় করছেন তিনি। পেরিয়ে এসেছেন কেরিয়ারের অনেকগুলো পথ। আজ জন্মদিনও কাটছে শুটিং করেই।

TV9 বাংলাকে সমতা বললেন, “আজ তো শুটিংয়ে এসেছি। দত্ত অ্যান্ড বউমা করছি কালার্স বাংলায়। এখানে সেলিব্রেশন হয়েছে। বন্ধুরা রয়েছে। শুটিংয়ের মাঝে গল্প, আড্ডা তো রয়েইছে। আমাদের এই দত্ত অ্যান্ড বউমারও খুব ভাল রেসপন্স। অন্য রকমের গল্প।” জন্মদিনের সঙ্গেই জড়িয়ে থাকে উপহারের পালা। আজ কী কী উপহার পেলেন সমতা? তিনি বললেন, “বন্ধুরা পারফিউম দিয়েছে। কেউ জামা দিয়েছে। আবার কেউ ব্যাগ দিয়েছে। আর বর কেক দিয়েছে। দিতে চেয়েছিল অন্য কিছু। সবই তো রয়েছে। আমি আর নিতে চাইনি।”

বেশ কিছুদিন পরে এই ধারাবাহিকের মাধ্যমেই টেলিভিশনে ফিরেছেন পাপিয়া অধিকারী। টলিউড এবং যাত্রার মঞ্চে দীর্ঘ সময় কাজ করার পর একেবারে অন্য ধারার চরিত্রে এ বার টেলিভিশনে দেখা যাচ্ছে তাঁর অভিনয়। এ প্রসঙ্গে TV9 বাংলাকে পাপিয়া আগেই বলেছিলেন, “ঐতিহ্য, উত্তরাধিকারের অন্বেষণ মিলিয়ে সুন্দর চরিত্র। গভীরতা আছে। বাঙালিয়ানা আছে। শাশুড়ি, পুত্রবধূর কূটকচালি নয়। ভ্যালুজ আছে। খুব পজিটিভ গল্প। বেনে বাড়ির গল্প। লাবণ্য, মানে এই চরিত্রটি সকললে নিয়ে থাকতে পছন্দ করে। মিষ্টি শাসন, তাকে কেউই উপেক্ষা করতে পারে না। এখন তো সকলে নিউক্লিয়ার হতে চাইছে। কিন্তু এখানে পরিবারকে ধরে রাখার প্রয়াস রয়েছে।”

টেলিভিশন ধারাবাহিকে কলাকুশলীরা এতদিন ধরে এতটা সময় একসঙ্গে কাটান, তাঁরা কার্যত পরিবারের মতোই হয়ে যান। এই ধারাবাহিকও তার ব্যতিক্রম নয়। সে কারণেই নিজের জীবনের স্পেশ্যাল এই দিন, জন্মদিন শুটিংয়ে সকলের সঙ্গে এনজয় করে কাটাতে পারছেন সমতা।

আরও পড়ুন, Aryan Khan drugs case: মাদক মামলায় আরিয়ানের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রমাণ নেই, জানাল আদালত