দু’কোটি অর্থসাহায্য অমিতাভ বচ্চনের, জারি রয়েছে একটানা শুটিংও

এর আগে শুটিংয়ে প্রথম দিনে ছবি পোস্ট করে অমিতাভ লিখেছিলেন, "‘সকাল ৭টা ...কাজে যাচ্ছি ...লকডাউন ২.০ পরে প্রথম দিনের শুটিং....প্যাঙ্গোলিন মাস্ক .. এবং ম্যানিফেস্টেশন: প্রতিদিন সব উপায়ে আরও ভাল এবং আরও ভাল এবং আরও ভাল হয়ে উঠবে।"

দু'কোটি অর্থসাহায্য অমিতাভ বচ্চনের, জারি রয়েছে একটানা শুটিংও
শেহনশাহ।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 24, 2021 | 5:43 PM

করোনা পরিস্থিতি কিছুটা আয়ত্তে। দৈনিক সংক্রমণের হার কিছুটা কমেছে। মুম্বইয়ে বিধিনিষেধ মেনে শুরু হয়েছে শুটিংও। টলিপাড়াতেও চিত্রটা এক। কাজে ফিরেছেন অমিতাভ বচ্চনও। বুধবার নীল রঙা স্যুট-প্যান্টে তিনি ধরা পড়লেন পাপারাৎজির ক্যামেরায়।’গুড বাই’ ছবির জন্য এই মুহূর্তে শুট শুরু করেছেন তিনি। ছবির পরিচালক বিকাশ বহেলের সঙ্গেও এক ফ্রেমে ধরা পড়লেন শেহনশাহ।

বিগ-বি নিজেও ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তিনি লিখেছেন, “সাতটার সময় কাজের জন্য রওনা দিলাম। শুটিং শেষ হলে আবার নিজের বাড়ি ফিরে এলাম।” যদিও কমেন্ট বক্সে বিগ-বি’র জন্য চিন্তা প্রকাশ করেছেন তাঁর অনুরাগীরা। তিনি যেন সুস্থ থাকেন, ভাল থাকেন, এই প্রার্থনাই করেছেন তাঁরা।

আরও পড়ুনঃ জীবনে ‘নতুন প্রেম’, ভিডিয়োতে ভালবাসায় ‘ধোকা’ খাওয়ার কথা শ্রাবন্তীর!

অন্যদিকে করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে দিন কয়েক আগে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে ভেন্টিলেন্টর সহ বিভিন্ন চিকিৎসা সরঞ্জাম অনুদান করেছেন অমিতাভ। অর্থসাহায্য করেছেন প্রায় দুই কোটি টাকার মতো। এ কথা সংবাদমাধ্যমকে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

এর আগে শুটিংয়ে প্রথম দিনে ছবি পোস্ট করে অমিতাভ লিখেছিলেন, “‘সকাল ৭টা …কাজে যাচ্ছি …লকডাউন ২.০ পরে প্রথম দিনের শুটিং….প্যাঙ্গোলিন মাস্ক .. এবং ম্যানিফেস্টেশন: প্রতিদিন সব উপায়ে আরও ভাল এবং আরও ভাল এবং আরও ভাল হয়ে উঠবে।” মহামারীর দ্বিতীয় ওয়েভের কারণে এপ্রিল মাসে বালাজি টেলিফিল্মসের ব্যবস্থাপনায়‘গুডবাই’-এর শুটিং বন্ধ হয়ে যায়। সে ছবির শুটিংয়ের কাজ আজ থেকে শুরু করলেন অমিতাভ। শুধু অ্যাংরি ইয়ং ম্যান নন, ছবিতে রয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী নীনা গুপ্তাও। অমিতাভ বচ্চন তাঁর ব্লগের মাধ্যমে অনুরাগীদের জানিয়েছিলেন যে ‘গুডবাই’-এর পুরো ক্রুয়ের ভ্যাক্সিনেশনের প্রক্রিয়া শেষ হয়েছে এবং চরম সতর্কতা গোটা টিম নিয়েছে।