Amitabh Bachchan: ‘গুডবাই’ জানানোর আগেই নতুন ছবির লুক ফাঁস হল অমিতাভের

ইন্টারনেটে প্রকাশ পেতেই কয়েক মিনিটে ভাইরাল হয়ে যায় সেই ছবি।

Amitabh Bachchan: 'গুডবাই' জানানোর আগেই নতুন ছবির লুক ফাঁস হল অমিতাভের
অমিতাভ বচ্চন।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2021 | 3:41 PM

মহামারীর দ্বিতীয় ওয়েভের কারণে এপ্রিল মাসে বালাজি টেলিফিল্মসের ব্যবস্থাপনায় ‘গুডবাই’-এর শুটিং বন্ধ হয়ে যায়। মহারাষ্ট্র সরকার ফিল্ম এবং টিভি ইন্ডাস্ট্রিকে পুনরায় চালু করার অনুমতি দেওয়ার এক সপ্তাহ পর থেকে চালু হয় পরিচালক বিকাশ বেহলের ছবির শুটিং। ছবিতে অভিনয় করছেন বলিউডের ‘শাহেনশা’। অর্থাৎ অমিতাভ বচ্চন।

সেই ছবির শুটি সেটের ছবি অনলাইনে ফাঁস হয়ে যায়। পাশপাশি প্রকাশ পায় ছবিতে বিগবির লুকও! ইন্টারনেটে ছবি প্রকাশ পেতেই কয়েক মিনিটে ভাইরাল হয়ে যায়। ছবিতে অমিতাভকে দেখা যায় রশ্মিকা মন্দনার পাশে। ‘গুডবাই’ ছবিতে অমিতাভের সঙ্গে অভিনয় করচেন নীনা গুপ্তাও। রশ্মিকার এক ফ্যান অ্যাকাউন্ট থেকে ছড়িয়ে পড়া ভাইরাল ছবিতে বিগ বি এবং রশ্মিকা ধরা পড়েন এক ফ্রেমে।

অমিতাভের লুক।

ডার্ক সবুজ রঙের হাফ-জ্যাকেটের নিতে গোলাপি রঙা শার্ট পরেছেন অমিতাভ। রশ্মিকা ধূসর রঙা টপ। ফ্রেমে আরও একজন ব্যক্তিকে দেখা যাচ্ছে, যাকে দেখে মনে হচ্ছে তিনি অভিনেতাদের কিছু একটা দেখাচ্ছেন। শুটিংয়ের প্রথম দিনে অমিতাভ নিজের একটি ছবিও পোস্ট করেছিলেন। মুখে মাস্ক, চোখে চশমা, মাথায় টুপি পরে। ক্যাপশনে লেখেন,  ‘সকাল ৭টা …কাজে যাচ্ছি …লকডাউন ২.০ পরে প্রথম দিনের শুটিং….প্যাঙ্গোলিন মাস্ক .. এবং ম্যানিফেস্টেশন: প্রতিদিন সব উপায়ে আরও ভাল এবং আরও ভাল এবং আরও ভাল হয়ে উঠবে।”

অভিনেত্রী নীনা গুপ্তাও তাঁর ইনস্টা হ্যান্ডেলে একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন। তাতে দেখা যায় নিজের ভ্যানিটি ভ্যানে চাপছেন অভিনেত্রী। ক্যাপশনে লেখেন ‘আবার শুটিংয়ে’।

আরও পড়ুন Shahid Kapoor: গোয়ার নীল জলে দাপিয়ে মুম্বইয়ের বাজারে শুটিং শুরু শাহিদের