Shahid Kapoor: গোয়ার নীল জলে দাপিয়ে মুম্বইয়ের বাজারে শুটিং শুরু শাহিদের

সিরিজে মুখ্য নারী চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী অভিনেত্রী রাশি খান্না।

Shahid Kapoor: গোয়ার নীল জলে দাপিয়ে মুম্বইয়ের বাজারে শুটিং শুরু শাহিদের
শাহিদ।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2021 | 3:06 PM

মাস দু’য়েক আগেই সেই খবর ছড়িয়ে পড়েছিল ইন্ডাস্ট্রিতে। রাজ এবং ডিকে। পুরো নাম রাজ নিদিমোরু এবং কৃষ্ণ ডিকের ড্রামা-থ্রিলার ওয়েব সিরিজে অভিনয় করছেন শাহিদ কাপুর। রাজকুমার রাওকে নিয়ে ‘স্ত্রী’ করার পর এই পরিচালকদ্বয় ইন্ডাস্ট্রিতে নিজেদের জায়গা করে নিয়েছেন।এরপর ‘ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজ করার পর এই পরিচালকদ্বয়ের বাজার এখন তুঙ্গে। এঁদের সঙ্গেই জুটি বেঁধেছেন শাহিদ কাপুর। ওয়েব সিরিজ দেখানো হবে অ্যামাজন প্রাইমে। কিন্তু, এসব খবর আর নতুন নয়।

নাম ঠিক না হওয়া ওয়েব সিরিজের শুটিং শুরু হয়ে গিয়েছিল জানুয়ারিতে। তারপর এপ্রিলে ফের গোয়ার বিচে শুরু হয় সিরিজের দ্বিতীয় শিডিউল। এখন শোনা যাচ্ছে, মুম্বাইতে লকডাউন নিষেধাজ্ঞাগুলি হ্রাস পেতে, পরিচালক জুটি রাজ নিদিমোরু এবং কৃষ্ণা ডিকে শহরে অ্যামাজন প্রাইম ভিডিয়োর সিরিজের তৃতীয় শিডিউলের শুটিং শুরু করলেন।

রাজ-ডি কে।

সূত্রের খবর “গত তিন দিন থেকে গুরগাঁওয়ের ফিল্ম সিটিতে শাহিদের সঙ্গে গুরুত্বপূর্ণ সিকোয়েন্সেরর শুট করছেন পরিচালক জুটি। লোকেশনে একটি বিশাল, বড় বাজারের সেট তৈরি করা হয়েছে। নির্মাতারা আগামী ৪০ দিন মুম্বই জুড়ে বিভিন্ন লোকেশনে শুটিং করবেন, ”

সিরিজে মুখ্য নারী চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী অভিনেত্রী রাশি খান্না।পরিচালক জুটি স্পষ্টতই জুনের মধ্যে শাহিদ কাপুরের প্রথম ওয়েবসিরিজের শুটিং শেষ করে ফেলার পরিকল্পনা করেছিলেন, তবে মহামারীর দ্বিতীয় ওয়েভের কারণে নির্ধারিত সময়সীমায় তা শেষ করতে পারেননি। সূত্রের আরওখবর, “নির্মাতারা বিদেশেও একটি শুটিং শিডিউল রেখেছে, তা শেষ করেই ছবিটির গোটা শুটিং শেষ হতে চলেছে।”

আরও পড়ুন Sanjay Leela Bhansali: ড্রিম প্রোজেক্ট ‘হীরা মাণ্ডি’র প্রথম এপিসোডের পরিচালক বনসালীই