বাবার সঙ্গে শ্রীদেবীর প্রেম ও মায়ের বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অর্জুন কাপুর

তিনি জানাচ্ছেন বাবার ওই সিদ্ধান্তে একেবারেই খুশি ছিলেন না তিনি। কিন্তু যত বড় হয়েছেন, ভালবাসার প্রতি ধারণা বদলেছে তাঁর।

বাবার সঙ্গে শ্রীদেবীর প্রেম ও মায়ের বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অর্জুন কাপুর
Follow Us:
| Updated on: May 21, 2021 | 9:26 PM

মোনা শৌরির সঙ্গে বিয়ে থাকতে থাকতেই শ্রীদেবীর প্রেমে পড়েছিলেন প্রযোজক বনি কাপুর। পরবর্তীতে শ্রীদেবীকে বিয়েও করেন তিনি। একা হয়ে যান অর্জুন অনশুলা। বাবার ওই সিদ্ধান্ত ছোট্ট অর্জুনের মনে কেমন প্রভাব ফেলেছিল? জানালেন অভিনেতা।

তিনি জানাচ্ছেন বাবার ওই সিদ্ধান্তে একেবারেই খুশি ছিলেন না তিনি। কিন্তু যত বড় হয়েছেন, ভালবাসার প্রতি ধারণা বদলেছে তাঁর। আর সঙ্গে সঙ্গে কমেছে বাবার প্রতি ক্ষোভও। তাঁর কথায়, “ভালবাসা বড় জটিল। একবারের বেশি প্রেমে পড়া যায় না এ সব ধ্যান ধারণা বড্ড বেশি বলিউড ঘেঁষা। ভালবাসা ধাঁধা…ঘোরালো।”

View this post on Instagram

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

তিনি যোগ করেন, “বাবার যা করেছে তা নিয়ে আমি যে খুশি ছিলাম এমনটা নয়। কারণ ছোট বেলায় তা নিয়ে অনেক কিছু সইতে হয়েছিল আমাকে। আমার অবাক লাগত। কিন্তু বড় হয়ে যখন নিজে সম্পর্কে জড়িয়েছি, প্রেমে পড়েছিল তখন সম্পর্কের উঁচু-নিচু বুঝতে পেরেছি আরও ভাল ভাবে।”

আরও পড়ুন- ‘ন্যুড ভিডিয়ো’ বিতর্কে মুখ খুললেন রাধিকা আপ্তে

শ্রীদেবঈর অস্বাভাবিক মৃত্যুর পরেও বাবার পাশে দাঁড়াতে দেখা গিয়েছিল অর্জুন কাপুরকে। অর্জুনের কথায় তাঁর কৃতিত্ব তাঁর মা মোনার ‘আপব্রিঙ্গিং’। সৎ বোন জাহ্নবী এবং খুশির সঙ্গেও তাঁর সম্পর্ক স্বাভাবিক হয় সে সময়। বর্তমানে বাবা বনি কাপুর এবং সৎ বোনেদের সঙ্গে তাঁর সম্পর্ক বেশ জোরালো।