‘…বাড়ি থেকে বেরতে পারিনি, চালক-রক্ষী সবাই চিনতে পেরেছিল’, ‘ন্যুড ভিডিয়ো’ বিতর্কে মুখ খুললেন রাধিকা আপ্তে

মিডিয়ার একাংশের দাবি ছিল ভাইরাল হওয়া ওই ক্লিপ আদপে রাধিকা অভিনীত 'ক্লিন শেভেন'এর একটি দৃশ্য। কিন্তু রাধিকা জানাচ্ছেন, ভিডিয়োটি ক্লিন শেভেন ছবির হলেও ভিডিয়োর মেয়েটি তিনি ছিলেন না।

'...বাড়ি থেকে বেরতে পারিনি, চালক-রক্ষী সবাই চিনতে পেরেছিল', 'ন্যুড ভিডিয়ো' বিতর্কে মুখ খুললেন রাধিকা আপ্তে
রাধিকা আপ্তে

বছর কয়েক আগে এক ‘ন্যুড ভিডিয়ো’ ফাঁস নিয়ে উত্তাল ছিল মিডিয়া-সোশ্যাল মিডিয়া। মিডিয়া এবং নেটিজেনদের একাংশ দাবি করেছিল ফাঁস হওয়া ওই ভিডিয়োর নারী অভিনেত্রী রাধিকা আপ্তে। যদিও রাধিকা মানতে চাননি সে কথা। অবশেষে তা নিয়ে মুখ খুললেন তিনি।

মিডিয়ার একাংশের দাবি ছিল ভাইরাল হওয়া ওই ক্লিপ আদপে রাধিকা অভিনীত ‘ক্লিন শেভেন’এর একটি দৃশ্য। কিন্তু রাধিকা জানাচ্ছেন, ভিডিয়োটি ক্লিন শেভেন ছবির হলেও ভিডিয়োর মেয়েটি তিনি ছিলেন না। তাঁর কথায়, “সুস্থ মস্তিষ্কের মানুষ ভাল করেই বুঝতে পারবেন ওই ভিডিয়োতে আমি ছিলাম না। আমি সে সময় প্রতিক্রিয়া দিইনি। এড়িয়ে গিয়েছি।” রাধিকা জানাচ্ছেন, এড়িয়ে গেলেও মন থেকে এড়াতে পারেননি। তাঁর চালক থেকে দেহরক্ষী সবাই ওই ভিডিয়ো দেখে তাঁকে ‘চিনে’ ফেলেছিল।

 

View this post on Instagram

 

A post shared by Radhika (@radhikaofficial)


প্রশ্ন হল, রাধিকা যদি সত্যিই ওই ভিডিয়োতে না থাকেন তবে ‘চেনা’ বলতে তিনি কী বোঝাতে চেয়েছেন? রাধিকার কথায়, যেহেতু সবাই প্রায় ধরেই নিয়েছিলেন ভিডিয়োতে তিনিই বাদ যাননি তাঁর দেহরক্ষী-চালকও। তিনি বলেন, “মারাত্মক ট্রোল করা হয়েছিল আমায়। যার প্রভাব পড়েছিল আমার উপর। চার দিন বাড়ি থেকে বেরতে পর্যন্ত পারিনি। মিডিয়া কী বলছিল সেই জন্য নয়, বেরতে পারিনি কারণ আমার চালক, দেহরক্ষী ততক্ষণে ওই ভিডিয়ো দেখে ফেলে আমায় চিনতে পেরেছিল।”

আরও পড়ুন- প্রেমিকের সঙ্গে বিয়ের প্ল্যান ফাঁস করলেন ‘বালিকা বধু’র সেই ছোট্ট আনন্দী

যদিও নগ্ন দৃশ্যে এর পরেও অভিনয় করেছেন রাধিকা। লীনা যাদব পরিচালিত ‘পার্চড’ ছবিতে এক যৌনকর্মীর চরিত্রে অভিনয় করেন তিনি। সেই ছবি নিয়ে তাঁর বক্তব্য, “আমার ওরকম একটা চরিত্রের প্রয়োজন ছিল। বলিউডে সবসময় আপনার শরীরের গঠন পরিবর্তনের জন্য জোর দএয়া হয়। কিন্তু আমি তা করতে চাইনি।” ওই ছবিতে নগ্ন দৃশ্যে অভিনয় নিয়ে তাঁর বক্তব্য, “ক্লিন শেভেনের ওই বিতর্কের পর আমার মনে হয়েছিল আর কিছুই লুকোবার নেই।”

ওয়েব প্ল্যাটফর্মে রাধিকা ‘কুইন’। একের পর এক দাপিয়ে অভিনয় করে চলেছেন সেখানে। সম্পরতি তাঁকে দেখা গিয়েছে ‘ওকে কম্পিউটার-এ। ওই ছবিতে রাধিকা ছাড়াও রয়েছেন জ্যাকি শ্রফ এবং বিজয় বর্মা।

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla