প্রেমিকের সঙ্গে বিয়ের প্ল্যান ফাঁস করলেন ‘বালিকা বধু’র সেই ছোট্ট আনন্দী

দক্ষিণী সিনেমার মতোই প্রেম এসেছে অভিকার জীবনে। এর আগে সহ অভিনেতা মণীশের সঙ্গে তাঁকে নিয়ে গসিপ রটেছে বিস্তর। কিন্তু মণীশের সঙ্গে তাঁর বয়সের ফারাক প্রায় কুড়ি বছর।

প্রেমিকের সঙ্গে বিয়ের প্ল্যান ফাঁস করলেন 'বালিকা বধু'র সেই ছোট্ট আনন্দী
অভিকার সেকাল-একাল
Follow Us:
| Updated on: May 21, 2021 | 9:42 AM

অভিকা গোর। জনপ্রিয় ধারাবাহিকে ‘বালিকা বধু’র সেই ছোট্ট আনন্দী। তবে এখন আর ছোটটি নেই সে। বয়স ২৩। প্রেমও করছেন চুটিয়ে। বয়ফ্রেন্ড মিলিন্দ চাঁদওয়ানি একজন সমাজকর্মী। এ বার মিলিন্দের সঙ্গেই বিয়ের প্ল্যান ফাঁস করলেন তিনি। জানালেন, মিলিন্দ নন, প্রেমে যে পড়েছেন সে কথা আনন্দীই প্রথম জানিয়েছিলেন মিলিন্দকে।

প্রেম তো নয় যেন দক্ষিণী সিনেমা

দক্ষিণী সিনেমার মতোই প্রেম এসেছে অভিকার জীবনে। এর আগে সহ অভিনেতা মণীশের সঙ্গে তাঁকে নিয়ে গসিপ রটেছে বিস্তর। কিন্তু মণীশের সঙ্গে তাঁর বয়সের ফারাক প্রায় কুড়ি বছর। মিলিন্দকে অভিকা প্রথম দেখেন হায়দরাবাদে এক অনুষ্ঠানে। তাঁর কথায়, “প্রথম দেখাতেই প্রেম, এ কথা বলব না। তবে, আমিই প্রথম বলেছিলাম ভালবাসি। ঠিক যেন দক্ষিণী ছবির মতো। যেখানে নায়িকা নায়ককে প্রেমের প্রথম ইজহার করে। এবং হিরো বুঝতেই পারে সেও প্রেমে পড়েছে হিরোয়িনের…এমন কিছুই ঘটেছিল আমার এবং মিলিন্দের জীবনে।

আরও পড়ুন- মাতৃহারা হলেন অরিজিৎ সিং, শোকস্তব্ধ গোটা পরিবার

View this post on Instagram

A post shared by Avika Gor (@avikagor)

মিলিন্দ রাজি থাকলে অভিকাও রাজি

বিয়ের প্ল্যান নিয়েও মুখ খুলেছেন তিনি। বয়স ২৩। এখনই বিয়ে নিয়ে তিনি নিজে কিছু ভাবেননি। তবে মিলিন্দ যদি আগামীকালও এসে বলেন ‘চল বিয়ে করি’ তবে একপায়ে রাজি অভিনেত্রী, এ কথা নিজের মুখেই স্বীকার করেছেন অভিকা। ২৩ বছরেই খ্যাতি প্রায় শীর্ষে একদা ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অভিকা। তবে বিগত বেশ কয়েক দিন আর ছোট পর্দায় দেখা যায় না তাঁকে। বরং তাঁর দেখা মেলে দক্ষিণী ছবিতে। সম্প্রতি বেশ কিছু ছবি প্রযোজনাও করেছেন তিনি।