মাতৃহারা হলেন অরিজিৎ সিং, শোকস্তব্ধ গোটা পরিবার

একমো সাপোর্ট চলছিল তাঁর। ছিল হাইপার টেনশনের সমস্যাও। মাঝে রক্তেরও প্রয়োজন হয়েছিল। গত ১৭ মে তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ আসে।

মাতৃহারা হলেন অরিজিৎ সিং, শোকস্তব্ধ গোটা পরিবার
মায়ের সঙ্গে গায়ক
Follow Us:
| Updated on: May 20, 2021 | 2:10 PM

শোকস্তব্ধ অরিজিৎ সিংয়ের পরিবার। করোনা আবহে মা’কে হারালেন জনপ্রিয় গায়ক। বুধবার রাত এগারোটা নাগাদ শহরের এক বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অদিতি সিং। বয়স হয়েছিল ৫২ বছর। হাসপাতাল সূত্রে খবর, সেরিব্রাল স্ট্রোকে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর।

কোভিডে আক্রান্ত হয়েছিলেন অদিতি সিং। প্রথমে বহরমপুর মাতৃসদন এবং পরে অবস্থার অবনতি ঘটায় তাঁকে কলকাতার ওই বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। একমো সাপোর্ট চলছিল তাঁর। ছিল হাইপার টেনশনের সমস্যাও। মাঝে রক্তেরও প্রয়োজন হয়েছিল। গত ১৭ মে তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু তা সত্ত্বেও শেষরক্ষা হল না।

চলতি মাসের গোড়ার দিকে ফেসবুকে এক স্বেচ্ছাসেবী সংস্থার পোস্টের মাধ্যমে এ নেগেটিভ গ্রুপের রক্তের প্রয়োজনে পোস্ট করা হয়েছিল। সেই পোস্ট শেয়ার করেছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। রক্তদাতাও জোগাড় করা হয়। পরে জানা যায় অরিজিৎ সিংয়ের মায়ের জন্যই রক্তের সন্ধান চলেছিল।

 

অরিজিৎ নিজেও ধন্যবাদ জানান উদ্যোক্তাদের। তবে পাশাপাশি তিনি লেখেন, “শুধুমাত্র অরিজিৎ সিং নাম দেখেই সাহায্যের প্রয়োজন নেই। কারও একার পাশে নয়, এই সময় প্রত্যেকটি মানুষের পাশে দাঁড়ান উচিত। প্রত্যেকটি জীবনই মূল্যবান।”

প্রায় ২১ দিন শহরের ওই হাসপাতালে যুদ্ধ করার পর অবশেষে শেষ হল লড়াই। অদিতি দেবীর অকাল প্রয়াণে শোকের ছায়া পরিবারে।

আরও পড়ুন-‘হোটেলে কার সাথে রাত কাটাচ্ছ’, দেবলীনাকে নোংরা আক্রমণ, পাল্টা জবাব অভিনেত্রীর