‘হোটেলে কার সাথে রাত কাটাচ্ছ’, দেবলীনাকে নোংরা আক্রমণ, পাল্টা জবাব অভিনেত্রীর

ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন দেবলীনা। গামছা প্রিন্টের সুতির পোশাকে ধরা দিয়েছিলেন তিনি। ভক্তদের উইশ করেছিলেন শুভরাত্রি। তাঁর পোশাকের গামছা প্রিন্ট দেখে উড়ে আসছিল একের পর মন্তব্য।

'হোটেলে কার সাথে রাত কাটাচ্ছ', দেবলীনাকে নোংরা আক্রমণ, পাল্টা জবাব অভিনেত্রীর
দেবলাীনা কুমার। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: May 19, 2021 | 10:05 PM

ট্রোলকে বরাবরই শক্ত হাতেই সামলান অভিনেত্রী দেবলীনা কুমার। এ বারেও ট্রোলের সপাটে জবাব দিলেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে এক নেটিজেন নোংরা ভাষায় আক্রমণ করেছিল তাঁকে। দেবলীনাও ছেড়ে দিলেন না। পাল্টা জবাব দিলেন তিনিও।

ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন দেবলীনা। গামছা প্রিন্টের সুতির পোশাকে ধরা দিয়েছিলেন তিনি। ভক্তদের উইশ করেছিলেন শুভরাত্রি। তাঁর পোশাকের গামছা প্রিন্ট দেখে উড়ে আসছিল একের পর মন্তব্য। কেউ প্রশংসা করছিলেন, কারও আবার গামছা প্রিন্ট পছন্দ না হওয়ার কথাও জানিয়েছিলেন অভিনেত্রীকে।

এরই মধ্যে জনৈক নেটিজেন দেবলীনাকে উদ্দেশ্য করে লেখে, “কোন হোটেলে কার সাথে রাত কাটাচ্ছ মামনি। গামছা পরে পোস্ট ছি!” দেবলীনার পাল্টা জবাব, “আপনি পাগল, ডাক্তার দেখান।” দেবলীনাকে উদ্দেশ্য করে এ হেন মন্তব্যে পাশে দাঁড়িয়েছেন তাঁর অনুরাগীরাও। ওই ব্যক্তিকে কড়া ভাষায় জবাব দিয়ে এক নেটিজেন লেখেন, “দেবলীনা স্বাবলম্বী। যদি হোটেলে রাত কাটাতেও হয় ও নিজের পয়সায় একা একা রাত কাটাতে পারে। কাউকে দরকার হয় না।”

আরও পড়ুন- শ্রীময়ীতে ফিরছেন ‘জুন আন্টি’

জবাব অভিনেত্রীর

গত বছর ৯ ডিসেম্বর বৈদিক মতে বিয়ে হয় গৌরব-দেবলীনার। চৌধুরী ভিলায় বসেছিল গৌরব-দেবলীনার বিয়ের আসর। অতিমারির পরিস্থিতি না হলে বিয়েতে প্রচুর অতিথি সমাগম হত। কিন্তু পরিস্থিতির কথা মাথায় রেখে নিমন্ত্রিতের তালিকা ছিল সীমিত। মূলত পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের সাক্ষী রেখে বিয়ে করেন এই জুটি। এরপর খ্রিষ্টান মতেও বিয়ে হয়েছে তাঁদের। সঙ্গীত, মেহেন্দি, রিসেপশন মিলিয়ে দীর্ঘ অনুষ্ঠান, হইহুল্লোড়ে মেতেছিলেন নবদম্পতি। অতিমারির আবহেও আয়োজনে কোনও ত্রুটি করেননি দুই পরিবারের সদস্যরা। ঘনিষ্ঠ আত্মীয় এবং বন্ধুরা প্রতিটি অনুষ্ঠানেই পাশে ছিলেন। এছাড়াও টলিউড ইন্ডাস্ট্রির বহু তারকা পিসি চন্দ্র গার্ডেনে আয়োজিত অনুষ্ঠানে গিয়ে শুভেচ্ছা জানিয়েছিলেন দম্পতিকে।