Atlee Kumar: শাহরুখে সাফল্য! এবার কোন খানের সঙ্গে কাজ করবেন ‘জওয়ান’ খ্যাত পরিচালক অ্যাটলি কুমার

Bollywood News: বলিউডের এন্ট্রি পাসেই ডিসটিংশন পেয়ে পাশ করেছেন অ্যাটলি। এবং 'জওয়ান' সফল হওয়ার পরই একাধিক তারকার সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন তামিল এই পরিচালক। কারও-কারও সঙ্গে কথাও বলে নিয়েছেন ইতিমধ্যেই। তাঁদেরই মধ্যে রয়েছেন আরও একজন খানও। লোকে তাঁকে কী বলে ডাকে জানেন?

Atlee Kumar: শাহরুখে সাফল্য! এবার কোন খানের সঙ্গে কাজ করবেন 'জওয়ান' খ্যাত পরিচালক অ্যাটলি কুমার
অ্যাটলি কুমার।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2023 | 7:35 PM

শাহরুখ খানের সঙ্গে ছবিতে কাজ করে ভাগ্য খুলে গেছে দক্ষিণী পরিচালক অ্যাটলি কুমারের। বলিউডে পাকাপাকি করতে চাইছেন তামিল এই তারকা। অ্যাটলির প্রথম হিন্দি ছবি ‘জওয়ান’-এর মুক্তি ছিল বলিউডের তাঁর এন্ট্রি পাস। এন্ট্রি পাসেই ডিসটিংশন পেয়ে পাশ করেছেন অ্যাটলি। এবং ‘জওয়ান’ সফল হওয়ার পরই একাধিক তারকার সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। কারও-কারও সঙ্গে কথাও বলে নিয়েছেন ইতিমধ্যেই। তাঁদেরই মধ্যে রয়েছেন আরও একজন খান। শোনা যাচ্ছে, সলমন খানের সঙ্গে নাকি কাজ করতে চাইছেন অ্যাটলি কুমার। কেবল তাই নয়, হৃত্বিক রোশন, রণবীর সিং, রণবীর কাপুরের সঙ্গেও কাজ করতে চাইছেন তিনি।

এক সাক্ষাৎকারে অ্যাটলি বলেছেন, “ভালো ব্যাপারটা হল, বলিউডে আমাদের কাজ সকলের পছন্দ হয়েছে। তারকাদের সঙ্গে কাজ করতে চাইছি। অ্যাটলি এও বিশ্বাস করেন, ঈশ্বর তাঁর সঙ্গে রয়েছেন। তাঁর আশীর্বাদেই ভালো চিত্রনাট্য, ভালো আইডিয়া পাচ্ছি আমি। একবার তা এসে গেলেই পরবর্তী পদক্ষেপগুলো সহজ হয়ে যায়। সলমন স্যার এবং রণবীর স্যারের সঙ্গে ভাল একটি চিত্রনাট্যে কাজ করার কথা চলছে।”

‘জওয়ান’ সম্পর্কে অ্য়াটলি বলেছেন, এর সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে ছিলেন শাহরুখ খান। পরিচালক হিসেবে তারকাদের প্রতিক্রিয়া গ্রহণ করতে ভালবাসেন অ্যাটলি। শাহরুখ খান তাঁকে খুব সাহায্য করেছেন এ ব্যাপারে। সময়ে-সময়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন। শেয়ার করেছেন মূল্যবান মতামতও।