ইরফানের প্রাইভেট লেকে বিলুপ্তপ্রায় মাছ চাষ করবেন ছেলে বাবিল

সোশ্যাল মিডিয়ায় সেই লেকের ছবিও পোস্ট করেছেন ইরফানপুত্র। তাতে দেখা যাচ্ছে, তিনি ফোলানো যায় এমন নৌকোর ছবিতে শুয়ে বিশ্রাম নিচ্ছেন, আকাশ দেখছেন। ক্যাপশনে লিখেছেন, "লেক বাবিল"।

ইরফানের প্রাইভেট লেকে বিলুপ্তপ্রায় মাছ চাষ করবেন ছেলে বাবিল
Follow Us:
| Updated on: Jul 14, 2021 | 9:11 PM

বাবা ইরফান খান প্রয়াত হয়েছেন ২০২০ সালের ২৯ এপ্রিল। তারপর থেকেই লাইমলাইটে ইরফান পুত্র বাবিল। বলিউডে ডেবিউ করতে চলেছেন তিনি। ছবির নাম ‘কালা’। অনুষ্কা শর্মার প্রযোজনা সংস্থা থেকে তৈরি হচ্ছে সেই ছবি।

View this post on Instagram

A post shared by Babil (@babil.i.k)

বাবার অনেককিছুই বংশ পরমপরায় পাচ্ছেন বাবিল। সেই তালিকায় এবার যুক্ত হল একটি হ্রদ। একটি প্রাইভেট লেক ছিল ইরফানের। সেই লেক, অর্থাৎ হ্রদ নিয়ে আগাম কিছু পরিকল্পনা করছেন পুত্র বাবিল। কী সেই পরিকল্পনা?

বাবিলের ইচ্ছে কিছু বিলুপ্তপ্রায় মাছ সেখানে চাষ করবেন বাবিল। সোশ্যাল মিডিয়ায় সেই লেকের ছবিও পোস্ট করেছেন ইরফানপুত্র। তাতে দেখা যাচ্ছে, তিনি ফোলানো যায় এমন নৌকোর ছবিতে শুয়ে বিশ্রাম নিচ্ছেন, আকাশ দেখছেন। ক্যাপশনে লিখেছেন, “লেক বাবিল”।

ছবিটি পোস্ট করতেই তাতে ভেসে আসছে কমেন্টের বন্যা। পরিচালক তুষার তেয়াগী লিখেছেন, “একটা কোথায় বাবিল? কী সুন্দর?” উত্তরে বাবিল লিখেছেন, “গেস করতে পারছ? পিতৃসূত্রে পাওয়া আমার সবকিছু আমি মাকে দিয়ে দিয়েছি। কারণ, সেটাই ঠিক বলে আমার মনে হয়েছে। কেবল এই লেকটি নিজের কাছে রেখে দিয়েছি। এটা বাবা আমাকে দিয়েছে। আমি এখানে কিছু বিরল প্রজাতির মাছ চাষ করব।” কিন্তু কোথায় সেই লেক তা জানাননি বাবিল।

আরও পড়ুন: বিরাট-অনুষ্কার কন্যা ভামিকার ছবি পোস্ট করলেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটারের স্ত্রী?