বিরাট-অনুষ্কার কন্যা ভামিকার ছবি পোস্ট করলেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটারের স্ত্রী?

এবি ডিভিলিয়ার্সের স্ত্রী ড্যানিয়েলে সোশ্যাল মিডিয়ায় তাঁদের কন্যা ইয়েন্তের ছবি পোস্ট করেন। সঙ্গে পোস্ট করেন আরও একটি বাচ্চার ছবি। দু'জনেই এক ধরনের, এক প্রিন্টের জামা পরেছে ছবিতে। অন্য বাচ্চাটি ভারতীয়।

বিরাট-অনুষ্কার কন্যা ভামিকার ছবি পোস্ট করলেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটারের স্ত্রী?
সৌ: ড্যানিয়েলের ইনস্টাগ্রাম
Follow Us:
| Edited By: | Updated on: Jul 14, 2021 | 8:22 PM

ছ’মাস কেটে গিয়েছে। বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার কন্যা ভামিকার বয়স ৬ মাস। কিন্তু এই ছ’মাসে এবারও কন্যার মুখ সোশ্যাল মিডিয়ায় দেখাননি এই তারকা যুগল। প্রথম থেকেই বদ্ধ পরিকর তাঁরা, যে ছোট্ট সদস্যের ছবিতে কিছুতেই ছয়লাপ করবেন না সোশ্যাল মিডিয়া। তাই মেয়ের কিছু ছবি দিলেও, তাঁর মুখ দেখাননি একটিবারও।

কিন্তু ভক্তদের কৌতূহল এক অন্য জিনিস। প্রিয় তারকারদের সন্তান কেমন দেখতে, তাই নিয়ে আগ্রহের কোনও শেষ নেই। সম্প্রতি কন্যার ৬ মাসের জন্মদিন পালন করেন বিরুষ্কা। এই মুহূর্তে তাঁরা ইউকে-তে রয়েছেন। টিম ইন্ডিয়ার ইংল্যান্ড টুরে বিরাটকে সঙ্গে দিচ্ছেন স্ত্রী অনুষ্কা ও তাঁদের কন্যা ভামিকা। সেখানেই কন্যার জন্মদিন পালন করেন দু’জনে। ভামিকাকে তোলে বিরাটের একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

View this post on Instagram

A post shared by Danielle de Villiers (@danielledevilliers)

এদিকে মে মাসের ঘটনা। দক্ষিণ অ্যাফ্রিকার ক্রিকেটার এবি ডিভিলিয়ার্সের স্ত্রী ড্যানিয়েলে সোশ্যাল মিডিয়ায় তাঁদের কন্যা ইয়েন্তের ছবি পোস্ট করেন। সঙ্গে পোস্ট করেন আরও একটি বাচ্চার ছবি। দু’জনেই এক ধরনের, এক প্রিন্টের জামা পরেছে ছবিতে। অন্য বাচ্চাটি ভারতীয়। ড্যানিয়েলে ক্যাপশনে লিখেছেন ‘প্রথম বেস্ট ফ্রেন্ড’। কাউকে ট্যাগ করেননি। শিশুর নামও লেখেননি। কিন্তু ছবি দেখে নেটিজেনদের মনে হয়েছে, এই শিশু আর কেউ নয়, বিরুষ্কার কন্যা ভামিকা। আর উপর লাভ রিয়্যাক্ট দিয়েছেন অনুষ্কা। আর তাতেই নেটিজেনরা আরও নিশ্চিত হয়েছেন ছবিটি ভামিকারই। একজন ভারতীয় ফ্যান লিখেছেন, “ইয়েন্তের প্রথম বেস্ট ফ্রেন্ড ভামিকা।” অন্যজন লিখেছেন, “ভামিকা ও ইয়েন্তে।”

যদিও দুই শিশুর একজনেরও মুখের ছবি পোস্ট করেননি ড্যানিয়েলে। তবে, সত্যি যদি ইয়েন্তের সঙ্গে ভামিকাই থাকে ছবিতে, আন্দাজ করা যায় ভবিষ্যতে দুই বান্ধবীর মনে রাখার মতো ছবি!

আরও পড়ুন: ‘আরআরআর’ ছবিতে থাকছে আলিয়ার ডান্স সিকোয়েন্স; বাজেট ৩ কোটি টাকা