‘আরআরআর’ ছবিতে থাকছে আলিয়ার ডান্স সিকোয়েন্স; বাজেট ৩ কোটি টাকা

'আরআরআর' ছবিতে আলিয়ার চরিত্রের নাম সীতা। ছবি মুক্তিতে এখনও বাকি কিছু মাস। তাই আলিয়ার একটি ডান্স সিকোয়েন্স ছবিতে রাখতে চাইছেন রাজামৌলি।

'আরআরআর' ছবিতে থাকছে আলিয়ার ডান্স সিকোয়েন্স; বাজেট ৩ কোটি টাকা
আলিয়া ভাট
Follow Us:
| Edited By: | Updated on: Jul 14, 2021 | 7:23 PM

প্রতিক্ষা ক্রমশই বড় করছে ছবিকে। প্যান্ডেমিক না হলে আগেই মুক্তি পেত এসএস রাজামৌলির পরবর্তী ছবি ‘আরআরআর’। তামিল, হিন্দি ও তেলেগু ভাষায় তৈরি হচ্ছে ছবি। অভিনয় করছেন এনটি রামা রাও জুনিয়র, রামচরণ, অজয় দেবগণ ও আলিয়া ভাট। প্রথমে ঠিক হয়েছিল ২০২১ সালের ৮ জানুয়ারি মুক্তি পাবে ‘আরআরআর’। পরবর্তীকালে  মুক্তির তারিখ ঠিক হয় ১৩ অক্টোবর, ২০২১। দুর্গা পুজোর সময়।

ছবির অন্যতম চমক, এটি আলিয়া ভাটের ছবি। বলিউডের প্রথম সারির অভিনেত্রী তিনি। শুরু থেকেই অভিনয় দিয়ে মাত করেছেন। নেপোটিজমের সমস্ত আক্রমণ ধুলিস্মাৎ করেছেন পারফরম্যান্স দিয়ে। সম্প্রতি প্রযোজনার কাজেও যুক্ত হয়েছেন। আর এই প্রথম কোনও দক্ষিণ ভারতীয় ছবিতে কাজ করছেন আলিয়া। ‘আরআরআর’ ছবিতে আলিয়ার চরিত্রের নাম সীতা। ছবি মুক্তিতে এখনও বাকি কিছু মাস। তাই আলিয়ার একটি ডান্স সিকোয়েন্স ছবিতে রাখতে চাইছেন রাজামৌলি।

View this post on Instagram

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt)

গন্তব্যস্থল হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটি। ‘আরআরআর’ ছবির ডান্স সিকোয়েন্সটির জন্য ধার্য হয়েছে ৩ কোটি টাকার বাজেট। ভারতীয় ছবিতে কোনও ডান্স সিকোয়েন্স এত বড় বাজেটের  হয়নি। এর আগে সঞ্জয় লীলা ভন্সালীর ‘দেবদাস’ কিংবা রাজামৌলির ‘বাহুবলী’র গানের দৃশ্য শুটিং নিয়ে আলোচনা হয়েছে। দর্শকের মনে দাগ কেটেছে সেই সব দৃশ্য। তৈরি করেছে ইতিহাস। বলা হচ্ছে, ‘আরআরআর’ ছবির এই গানটি নাকি তৈরি করবে নতুন ইতিহাস। সূত্রের খবর, গানের পোশাকের বাজেটই নাকি ছাড়িয়েছে ১ কোটি টাকা।

গানে আলিয়ার সঙ্গে পারফর্ম করবেন ছবির আরও দুই গুরুত্বপূর্ণ কাস্ট রামচরণ ও এন টি আর জুনিয়র। জুলাইয়ের শেষেই হায়দরাবাদে উড়ে যাবেন তিন তারকা।

আরও পড়ুন: কিশোর কুমারের গানে মঞ্চ মাতালেন তিন বাঙালি, লিরিক্সে ভুল চোখ এড়াল না নেটিজেনদের