রক্তমাখা ছবিতে পুরনো কোন স্মৃতি উস্কে দিলেন ববি দেওল?

‘পেন্টহাউজ’, ‘লভ হোস্টেল’-এর মতো ছবি রয়েছে ববির হাতে। রণবীর কাপুর, অনিল কাপুর, পরিণীতি চোপড়ার সঙ্গে সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিম্যাল’-এ স্ক্রিন শেয়ার করবেন তিনি।

রক্তমাখা ছবিতে পুরনো কোন স্মৃতি উস্কে দিলেন ববি দেওল?
ববির শেয়ার করা সেই ছবি। ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 15, 2021 | 5:32 PM

২০২০। করোনা আতঙ্কের বছর। অনেক কিছু হারানোর বছর। কিন্তু বলিউড অভিনেতা ববি দেওলের কাছে গত বছরটা একেবারে আলাদা। হারানো নয়, পাওয়ার বছর তাঁর। অনেকদিন পরে কামব্যাক করেছিলেন ‘আশ্রম’ এবং ‘ক্লাস অফ ৮৩’-র মাধ্যমে। ওয়েব অডিয়েন্স পছন্দ করেছে তাঁর পারফরম্যান্স। এ হেন অভিনেতা ‘রেস ৩’-র তিন বছর সেলিব্রেট করলেন।

সোশ্যাল ওয়ালে শুটিংয়ের মুহূর্তের ছবি শেয়ার করেছেন ববি। ২০১৮-র পর থেকে তাঁর সময়টা যে ভাল চলছে তা লিখেছেন। বিশেষ ভাবে উল্লেখ করেছেন ২০২০-র কথা। আর এ বিষয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন দর্শকের কাছে। নতুন বেশ কিছু প্রজেক্ট হাতে রয়েছে। তা দর্শকের সঙ্গে শেয়ার করার জন্য় অপেক্ষায় রয়েছেন তিনি।

View this post on Instagram

A post shared by Bobby Deol (@iambobbydeol)

‘পেন্টহাউজ’, ‘লভ হোস্টেল’-এর মতো ছবি রয়েছে ববির হাতে। রণবীর কাপুর, অনিল কাপুর, পরিণীতি চোপড়ার সঙ্গে সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিম্যাল’-এ স্ক্রিন শেয়ার করবেন তিনি। ‘আপনে’র দ্বিতীয় পার্টে বাবা ধর্মেন্দ্র, দাদা সানি এবং ভাইপো করণ দেওলের সঙ্গে অভিনয় করবেন। ১৯৯৫-এ টুইঙ্কল খান্নার বিপরীতে ‘বরসাত’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন ববি। ২৫ বছরের দীর্ঘ কেরিয়ার। ব্যর্থতা এসেছে। সুযোগের অভাবে দীর্ঘদিন লাইমলাইটের বাইরে ছিলেন তিনি। ফের কামব্যাক করেছেন।

আরও পড়ুন, লোনাভেলায় ‘সুচি’ এবং ‘অরবিন্দ’র মধ্যে কী হয়েছিল? ফাঁস করলেন প্রিয়মণি