লোনাভেলায় ‘সুচি’ এবং ‘অরবিন্দ’র মধ্যে কী হয়েছিল? ফাঁস করলেন প্রিয়মণি

The Family Man 2: প্রথম সিজনেই দেখানো হয়েছিল, অফিসের কাজে লোনাভেলায় যেতে হয়েছে সুচি এবং অরবিন্দকে। সেখানে তাঁদের মধ্যে সম্পর্ক কতদূর এগিয়েছে, তা দেখানো হয়নি। দর্শক আশা করেছিলেন, সেই রহস্যের সমাধান হয়তো দ্বিতীয় সিজনে হবে।

লোনাভেলায় ‘সুচি’ এবং ‘অরবিন্দ’র মধ্যে কী হয়েছিল? ফাঁস করলেন প্রিয়মণি
‘ফ্যামিলি ম্যান’-এর দৃশ্যে সুচি এবং অরবিন্দ।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 15, 2021 | 4:42 PM

সুচি এবং অরবিন্দ। চেনা লাগছে কি নাম দুটো? দুই সহকর্মী, বন্ধু। সেখান থেকে কি সম্পর্কটা অন্যদিকে গড়ায়? ঠিকই ধরেছেন সদ্য মুক্তি পাওয়া ওয়েব সিরিজ ‘ফ্যামিলি ম্যান’-এর দু’টি চরিত্র। মুখ্য চরিত্র শ্রীকান্ত স্ত্রী সুচির সঙ্গে অরবিন্দের বন্ধুত্বটা ঠিক মেনে নিতে পারেন না।

প্রথম সিজনেই দেখানো হয়েছিল, অফিসের কাজে লোনাভেলায় যেতে হয়েছে সুচি এবং অরবিন্দকে। সেখানে তাঁদের মধ্যে সম্পর্ক কতদূর এগিয়েছে, তা দেখানো হয়নি। দর্শক আশা করেছিলেন, সেই রহস্যের সমাধান হয়তো দ্বিতীয় সিজনে হবে। না! দ্বিতীয় সিজনেও একটা চাপা উত্তেজনা ছিল বটে। কিন্তু রহস্যের সমাধান হয়নি। এ নিয়ে সদ্য এক সাক্ষাৎকারে প্রশ্ন করা হয় অভিনেত্রী প্রিয়মণিকে। তিনিই সুচির চরিত্রে অভিনয় করেছেন। মজার উত্তর দিয়েছেন অভিনেত্রী।

প্রিয়মণি বলেন, “আমি দু’টো উত্তর দিতে পারি। এক, লোনাভেলাতে যা হয়েছে, তা লোনাভেলাতেই সীমাবদ্ধ। আর দুই, আপনারা চিল্লম স্যারকে জিজ্ঞেস করুন, উনি হয়তো জানেন।”

দ্বিতীয় সিজনে ‘চিল্লম স্যার’ নামের একটি চরিত্র দেখানো হয়েছে। তিনি শ্রীকান্তকে বিভিন্ন তথ্য দিয়ে সাহায্য করেন। সত্যিই ওঁর কাছে অনেক তথ্য থাকে। সে কারণে প্রিয়মণি মজা করে জানান, লোনাভেলায় সুচি এবং অরবিন্দের মধ্যে কী হয়েছিল, সে তথ্যও হয়তো চিল্লম স্যারই জানেন!

এই রহস্য উদঘাটনের প্রসঙ্গে এক সাক্ষাৎকারে দুই পরিচালক রাজ এবং ডিকে জানান, এই রহস্যের বিষয়ে মুখ্য চরিত্র শ্রীকান্ত যতটুকু জানেন, দর্শককেও ততটুকুই জানানো হয়েছে। আবার শ্রীকান্ত যদি সুচি এবং অরবিন্দের সম্পর্ক নিয়ে কিছু সন্দেহ করেন, বা নিজের মতো ভেবে নেন, দর্শককেও সেই ভাবনার জায়গাটা দেওয়া হয়েছে। সে কারণেই ওপেন এন্ডেড চিত্রনাট্য।

আরও পড়ুন, ‘লগান’-এ আমির নন, প্রথম পছন্দ ছিলেন কোন দুই অভিনেতা?