Nawazuddin Siddiqui on Haddi: বাবাকে নারী বেশে দেখে কী প্রতিক্রিয়া ছিল নওয়াজউদ্দিনের মেয়ের?

Nawazuddin Siddiqui on Haddi: এমনকি চেয়ারে বসা সেই পোস্টার দেখে তাঁর লুককে অর্চনা পুরণ সিংয়ের সঙ্গেও তুলনা করা হয়েছিল। অর্চনা এই তুলনাকে সম্মানের বলেও প্রতিক্রিয়া দিয়েছিলেন।

Nawazuddin Siddiqui on Haddi: বাবাকে নারী বেশে দেখে কী প্রতিক্রিয়া ছিল নওয়াজউদ্দিনের মেয়ের?
নারী বেশে বাবা, কী প্রতিক্রিয়া ছিল নওয়াজউদ্দিনের মেয়ের?
Follow Us:
| Edited By: | Updated on: Aug 28, 2022 | 9:06 PM

বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির  আসন্ন ছবি ‘হাড্ডি’-র লুক ইন্টারনেটে ঘুরে বেড়াচ্ছে। সিনেমায় দ্বৈত চরিত্রে পাওয়া যাবে তাঁকে। যার একটিতে নওয়াজকে একজন নারীরূপে পাওয়া যাবে। এই চরিত্রটির জন্য নারীর পোশাক পরিহিত একটি পোস্টার কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে। যা এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। এমনকি চেয়ারে বসা সেই পোস্টার দেখে তাঁর লুককে অর্চনা পুরণ সিংয়ের সঙ্গেও তুলনা করা হয়েছিল। অর্চনা এই তুলনাকে সম্মানের বলেও প্রতিক্রিয়া দিয়েছিলেন। অন্যদিকে নওয়াজউদ্দিন সম্প্রতি একটি সাক্ষাৎকারে প্রকাশ করেছেন যে অর্চনার প্রতি তাঁর শ্রদ্ধা এবং তাঁর ধৈর্য বেড়েছে। পাশাপাশি নিজের নারী চরিত্রে অভিনয় নিয়ে জানিয়েছেন, একজন অভিনেতার জন্য নারীবেশে অভিনয় একটি পরীক্ষার মতো।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে নওয়াজউদ্দিন আরও একটি বিষয় সকলের সামনে প্রকাশ করেছেন। কী তা? তাঁর মেয়ে যখন তাঁকে প্রথমবার একজন মহিলার মতো পোশাক পরতে দেখে, বিরক্ত হয়েছিল। যদিও এখন বিষয়টি ঠিক আছে কারণ তিনি বুঝতে পেরেছেন যে এটি একটি চরিত্রের জন্য ছিল। তিনি আরও জানান যে এই অভিজ্ঞতার পরে অভিনেত্রীদের প্রতি তাঁর শ্রদ্ধাও বহুগুণ বেড়েছে। তিনি বলেন, “এখন আমি জানি কেন একজন অভিনেত্রী তাঁর ভ্যানিটি ভ্যান থেকে বেরিয়ে আসতে তাঁর পুরুষ প্রতিপক্ষের চেয়ে বেশি সময় নেন। এটা একেবারে ন্যায়সঙ্গত।” তিনি আরও বলেন, “নারীদের চুল, মেকআপ, জামাকাপড়, নখ সহ তাঁদের আরও অনেক কিছু আছে শুধু অভিনয় ছাড়াও”।

এর আগে নওয়াজউদ্দিনের চরিত্রের সঙ্গে অর্চনার তুলনা করার বিষয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী আরও বলেছিলেন, “এটি চুলের স্টাইল যা আমার সঙ্গে সমার্থক হয়ে উঠেছে যা এই সমস্ত তুলনার কারণ হয়ে দাঁড়িয়েছে। আমি কপিল শোয়ের প্রথম দিকের এই সাইড-পার্টেড লুকটি ব্যবহার করেছি।” তিনি আরও বলেছিলেন যে “যে কোনও উপায়ে নওয়াজের সঙ্গে তুলনা করা একটি বিশাল প্রশংসা।”

আসন্ন মুভি ‘হাড্ডি’ যা একটি প্রতিশোধমূলক কাহিনি নির্ভর ছবি  পরিচালনা করেছেন অক্ষত অজয় ​​শর্মা। নওয়াজউদ্দিন তাঁর ইনস্টাগ্রামে সিনেমা থেকে তাঁর লুক পোস্ট করেছেন। তিনি ক্যাপশনে লিখেছেন, “অপরাধের একটি নতুন অবতার রয়েছে। ডিস নোয়ার প্রতিশোধ নাটক # ‘হাড্ডি’ জন্য চিত্রগ্রহণ শুরু করেছেন। ২০২৩ সালে মুক্তি পাচ্ছে।” ছবিটি প্রযোজনা করেছে জি স্টুডিয়ো।