Alia Bhatt reveals: ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচারে ব্যস্ত আলিয়া, তার মাঝেই প্রথম হলিউড ছবি নিয়ে দিলেন নতুন খবর

Alia Bhatt reveals: এবার তিনি প্রকাশ্যে আনলেন কীভাবে প্রথম হলিউড ছবি গ্যাল গ্যাডট অভিনীত 'হার্ট অফ স্টোন'-এ সুযোগ পেয়েছিলেন।

Alia Bhatt reveals: 'ব্রহ্মাস্ত্র' ছবির প্রচারে ব্যস্ত আলিয়া, তার মাঝেই প্রথম হলিউড ছবি নিয়ে দিলেন নতুন খবর
আলিয়ার বলিউড ছবির প্রচারে উঠে এল প্রথম হলিউড ছবির প্রসঙ্গ
Follow Us:
| Edited By: | Updated on: Aug 27, 2022 | 1:23 PM

আলিয়া ভাট এই মুহূর্তে ব্যস্ত তাঁর স্বামী এবং সহ-অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচারে। অন্তঃসত্ত্বা অবস্থায় তিনি তাঁর ছবির প্রচার করছেন। প্রথমে বাউন রঙের পোশাকে আর এবার হাল্কা গোলাপি পোশাকে তিনি তাঁর বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে এসেছেন। সঙ্গে রয়েছেন রণবীরও। বলিউডে একের পর এক ছবি ফ্লপ। রণবীরের প্রায় ৪ বছর পর মুক্তি পাওয়া ছবি ‘শামশেরা’ও দর্শক মন জয় করতে ব্যর্থ। তবে আলিয়ার ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ মুখ রেখেছিল। শুধু হিটই নয় তাঁর ছবি, ১০০ কোটি ক্লাবেও পৌঁছোয় সঞ্জয় লীলা ভনশালি পরিচালিত এই ছবি। এবার সকলের লক্ষ্য ‘ব্রহ্মাস্ত্র’। বলিউড তাকিয়ে রয়েছে একটা হিট ছবির জন্য। আলিয়া-রণবীর সেই আশা পূরণ করতে পারেন কি না, তা জানতে অপেক্ষা ৯ সেপ্টেম্বর পর্যন্ত।

কিন্তু এই ছবির প্রচারে এবার সামনে এল আরও একটি খবর। কী তা? আলিয়ার বলিউডের কাজের মাঝেই করে এসেছেন তাঁর প্রথম হলিউড ছবিও। সেখান থেকেই তিনি তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলকে জানান। এবার তিনি প্রকাশ্যে আনলেন কীভাবে প্রথম হলিউড ছবি গ্যাল গ্যাডট অভিনীত ‘হার্ট অফ স্টোন’-এ সুযোগ পেয়েছিলেন।

সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময়, আলিয়া বলেছেন, “আমার টিম আমাকে স্ক্রিপ্টটি পাঠিয়েছিল। এবং তাঁরা বলেছিল “আপনি জানেন যে তাঁরা আপনাকে স্ক্রিপ্টটি পড়াতে চায় এবং আপনি আগ্রহী হলে আমরা আপনাকে পরিচালকের সঙ্গে জুম-সাক্ষাতে নিয়ে যেতে পারি।” জুমকে ধন্যবাদ, এর দ্বারা অনেক কিছু সম্ভব হয়েছে। তাঁরা আরও বলেছিলেন, আপনাকে মিটিংয়ের জন্য যেতে হবে না। আপনাকে ব্যক্তিগতভাবেও মিটিং করতে হবে না। আপনি একটি ভার্চুয়াল মিটিং করতে পারেন। আমি স্ক্রিপ্টটি পড়েছি এবং অবশ্যই আমি শুনেছি যে গাল এতে অভিনয় করতে চলেছেন এবং এটি প্রযোজনাও করছেন, যা নিয়ে আমি অত্যন্ত উত্তেজিত ছিলাম কারণ আমি তাঁর কাজের  বড় প্রশংসক এবং কেবল তিনি একজন ব্যক্তি যাঁর জন্য কাজটি করেছি।”

আলিয়াকে আরও জিজ্ঞাসা করা হয়েছিল যে তাঁকে কোন বিষয়টি আকৃষ্ট করেছিল? এর উত্তরে তিনি যা বলেছিলেন তা হল,  স্ক্রিপ্ট। তিনি বলেছেন, “আমার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ হল আমি যদি একজন অভিনেতা হিসাবে কাক করতে চাই তবে আমাকে ১০০% অংশে বিশ্বাসী হতে হবে সেই চরিত্রটির প্রতি। অন্যথায় আমি মনে করি যে আমি ভালর চেয়ে বেশি ক্ষতি করছি। আমি বলেছিলাম, আমার প্রথমে স্ক্রিপ্ট পছন্দ হতে হবে। আমি স্ক্রিপ্টটি পেয়ে যা করেছি তা সম্পূর্ণ ভিন্ন। আমি স্ক্রিপ্ট সম্পর্কে এখন খুব বেশি কথা বলতে পারব না, তবে আমাকে বলতেই হবে যে আমি খুব রোমাঞ্চিত হয়েছিলাম সেটা পড়ে। কারণ এটি একটি ভাল ছবি যা দিয়ে হলিউডে ডেবিউ করার জন্য।  তারপরে আমি জুমের ওপারে আমার পরিচালক টম হার্পারের সঙ্গে দেখা করি। কথা পাকা হওয়ার পর আমি ছবির শুটিং করতে হলিউডে যাই।”

‘হার্ট অফ স্টোন’ ওটিটি প্ল্যার্টফর্মে মুক্তি পাবে। মুক্তির তারিখ এখনও ঘোষণা করা হয়নি।