‘ভয় পাবেন না, আমি ঠিক আছি…’, গুজব রটায় মুখ খুললেন টাইগার

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: বিহঙ্গী বিশ্বাস

Updated on: Sep 10, 2021 | 7:04 AM

Tiger Shroff: গুজব রটে ফুটবল খেলতে গিয়ে নাকি গুরুতর আহত হয়েছেন টাইগার। বেশ কিছু সংবাদমাধ্যমেও এ 'খবর' প্রকাশিত হয়। এরপরেই চিন্তা বাড়ে অনুরাগীমহলে। খবর রটে ঘটনার সময় রিউমারড প্রেমিকা দিশা পাটানিও নাকি সঙ্গে ছিলেন।

'ভয় পাবেন না, আমি ঠিক আছি...', গুজব রটায় মুখ খুললেন টাইগার
গুজব রটে ঘটনার সময় নাকি পাশেই ছিলেন দিশা।

ঠিক আছেন টাইগার শ্রফ, আছেন সুস্থ ও স্বাভাবিক। নিজের মুখেই এ কথা বলে ভক্তদের আশ্বস্ত করলেন তিনি। একই সঙ্গে বারণ করলেন ভয় না পেতেও। কী হয়েছিল?

গুজব রটে ফুটবল খেলতে গিয়ে নাকি গুরুতর আহত হয়েছেন টাইগার। বেশ কিছু সংবাদমাধ্যমেও এ ‘খবর’ প্রকাশিত হয়। এরপরেই চিন্তা বাড়ে অনুরাগীমহলে। খবর রটে ঘটনার সময় রিউমারড প্রেমিকা দিশা পাটানিও নাকি সঙ্গে ছিলেন। এ খবর রটেতেই টাইগার জানান, এরকমই একটি ঘটনা ঘটেছিল ঠিকই তবে তা সাম্প্রতিক কালে নয় বরং মাস তিনেক আগে। সেলেবিরটি ফুটবল লিগ খেলার সময় তিনি আহত হয়েছিলেন। তিনি বলেন, “আমি জানি মাঝেমধ্যেই আমার আঘাত লাগে। বাবা-মা বলেন আমি খুব বেশি রিস্ক নিয়ে ফেলি। কিন্তু এই বার এই ঘটনার সত্য নয়। তিন মাসে আগে অনুরূপ ঘটনা ঘটেছিল।”

অন্যদিকে কাজের ক্ষেত্রে হিরোপন্তির পর আরও একবার বড় পর্দায় কৃতী শ্যাননের সঙ্গে দেখা যাবে টাইগারকে। আসছেন ‘গণপথ’ নিয়ে। পরিচালনায় বিকাশ বহেল। কিছুদিন আগে প্রকাশ্যে এসেছিল টিজার। ডায়লগ থেকে শুরু করে স্ক্রিন প্রেজেন্স– টিজারে একেবারে অন্য লুকে ধরা দিয়েছেন অভিনেতা।

টাপোরি ভাষায় টাইগারকে বলতে শোনা গিয়েছে, “আমার দুইজন বাবা, জনতা আর ভগবান। ওঁরা বলল আমায় আসতে, সেই কারণেই আসছি আমি।” উবের কুল পোশাকে, মাথায় ফেট্টি আর বাইসেপস নিয়ে টাইগারের এই অবতারে বোল্ড আউট হয়েছিলেন নেটিজেন।

তবে ছবি মুক্তি পেতে এখনও ঢের দেরী। আগামী বছর ডিসেম্বরে দেখা যাবে ছবিটি। বলি ডেবিউ খুব আরামে হয়নি টাইগারের। প্রথমার্ধে সঙ্গী হয়েছিল নানা ট্রোল। এক শো’য়ে এ নিয়ে মুখও খুলেছিলেন তিনি। টাইগার বলেছিলেন, “আমার লুকস নিয়ে অনেক কিছু বলত ওরা। ওরা অর্থাৎ ট্রোলাররা। আমি কেমন দেখতে তা নিয়ে মজা করত। অনেকেই বলত আমি হিরো না হিরোইন বোঝা যায় না। বলতো ও জ্যাকি শ্রফের ছেলে বলে আমাকে মনেই হয় না।” এখানেই শেষ নয়, টাইগার আরও জানান তাঁকে হিরোইন তকমা দেওয়ার কারণ তাঁর লাল ঠোঁট, আর কম দাড়ি। তাঁর কথায়, “ওরা আরও বলতো আমার ঠোঁট এত লাল কেন, ওর তো দাড়িই নেই…”।

ওই শো’তে আরও জানান তিনি ফুটবলার হতে চেয়েছিলেন। চেয়েছিলেন দেশের হয়ে খেলতে। কিন্তু স্কুলে পড়াকালীন তিনি দেখেছিলেন সেখানে ক্রিকেটকেই গুরুত্ব দেওয়া হচ্ছে। তাই ফুটবলার হওয়ার স্বপ্ন তাঁর অধরাই থেকে যায়। এ দিকে ছবির অফারও পাচ্ছিলেন, তাই অগত্যা ছবির দুনিয়াতেই চলে আসেন তিনি। বাবার সঙ্গে তুলনা নিয়েও মুখ খুলেছিলেন তিনি। জানিয়েছিলেন, লঞ্চের আগেই নাকি অনেকে ধারণা করে নিয়েছিলেন, জ্যাকির ছেলে তাই অভিনয়ও জ্যাকির মতোই হবে, যদিও বাস্তবে তেমনটা দেখা যায়নি। নিজের স্টাইলে নিজের পরিচয় তৈরি করতে সক্ষম হয়েছেন টাইগার শ্রফ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla