Raj Kundra: রাজ কুন্দ্রা-পর্নোগ্রাফি মামলায় নতুন মোড়, গ্রেফতার আরও ৪, প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য

Raj Kundra Case New Update: একজন রাজের অ্যাপের কাস্টিং ডিরেক্টর। অন্য তিনজনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ।

Raj Kundra: রাজ কুন্দ্রা-পর্নোগ্রাফি মামলায় নতুন মোড়, গ্রেফতার আরও ৪, প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য
রাজ কুন্দ্রা। ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Feb 22, 2022 | 6:34 PM

গত বছরের ঘটনা। গ্রেফতার হন শিল্পা শেট্টির ব্যবসায়ী স্বামী রাজ কুন্দ্রা। তাঁর বিরুদ্ধে অভিযোগ – পর্নোগ্রাফি মামলায় রাজই নাকি মূল ষড়যন্ত্রী। তিন মাস হাজতবাস করেছিলেন রাজ। বারংবার জামিনের আর্জি জানানোর পর জেল থেকে ছাড়া পেয়েছিলেন শিল্পার স্বামী। সেই মামলা সংক্রান্ত আরও কিছু খবর সামনে এসেছে মঙ্গলবার। এএনআই সূত্রে জানা গিয়েছে, মামলার সঙ্গে যুক্ত এক কাস্টিং ডিরেক্টর ও আরও তিনজনকে বোরিভালি অঞ্চল ও ভারসোভা থেকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা।

অভিযুক্তদের নিয়ে যাচ্ছে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা।

যাদের পুলিশ গ্রেফতার করেছেন, তাদের একজন রাজের অ্যাপের কাস্টিং ডিরেক্টর। তার নাম নরেশ রামাবতার। সে পর্নোগ্রাফি ছবিগুলির জন্য কাস্ট করতেন অভিনেতাদের। অন্য তিনজনের বিরুদ্ধে এসেছে ধর্ষণের অভিযোগ। জানা গিয়েছে, তারা নাকি ওয়েব সিরিজ়ের শুটিংয়ের সময় এক অভিনেত্রীকে ধর্ষণ করেছে।

রাজ কুন্দ্রার গ্রেফতারির সময় জেরা করা হয়েছিল শিল্পা শেট্টিকেও। সেসময় শিল্পার মানসিক অবস্থা নাকি ঠিক ছিল না, তেমনটাই বলেছিলেন শিল্পার পরিচিতরা। এক ঘনিষ্ঠ বন্ধু সংবাদ মাধ্যমকে বলেছিলেন, স্বামী নীল ছবির কারবারের সঙ্গে যুক্ত, তাই শিল্পা নাকি সিদ্ধান্ত নিয়েছেন, রাজের সঙ্গে আর তিনি থাকবেন না। রাজের অসৎ পথে রোজগার করা অর্থে তিনি নাকি আর বাচ্চাদের মানুষ করবেন না। তিনি নাকি ঠিক করেছেন আরও বেশি কাজ করবেন। নিজের উপার্জিত অর্থেই মানুষ করবেন সন্তানদের। সেসময় অনুরাগ বসু, প্রিয়দর্শনের মতো একাধিক পরিচালক ফের শিল্পার সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছিলেন।

যদিও এখন চিত্রটা একেবারেই অন্য। জামিনের পর রাজ ফিরে আসেন শিল্পার কাছেই। ফের সংসার করতে শুরু করেন সেলেব দম্পতি। দিন কয়েক আগের ঘটনা। কন্যা শমিশার ২ বছরের জন্মদিনে আদুরে ভিডিয়ো পোস্ট করেন শিল্পা। সেখানে স্ত্রীর কোলে মাথা রেখে কন্যার সঙ্গে খুনসুটিতে মেতেছিলেন রাজ।

মঙ্গলবার ফের প্রকাশ্যে এল এক চাঞ্চল্যকর ঘটনা। আবারও কি রাজকে নিয়ে থানা পুলিশ হবে? বলবে সময়।

আরও পড়ুন: Ushasie Chakraborty: পোশাক নিয়ে খাপ পঞ্চায়েত বাম সংস্কৃতির মধ্যে পড়ে না: বাবার জন্মদিনে খোলা চিঠি উষসীর

আরও পড়ুন: Priyanka-Nick-Rosie: প্রিয়াঙ্কাকে ‘সামওয়ান চোপড়া’ বলে সম্বোধন, পরে কেন ক্ষমা চাইলেন কমেডিয়ান?

আরও পড়ুন: Nawazzuddin Siddiqui: স্নানঘরের মতো সাইজ়ের ঘরে থাকতেন নওয়াজ, আজ বিরাট বাংলোর মালিক