Priyanka-Nick-Rosie: প্রিয়াঙ্কাকে ‘সামওয়ান চোপড়া’ বলে সম্বোধন, পরে কেন ক্ষমা চাইলেন কমেডিয়ান?

Priyanka Chopra-Rosie O'Donnell: ক্যালিফোর্নিয়ার মালিবু শহরে ঘটেছে ঘটনাটি। ঘটনাস্থলে প্রিয়াঙ্কার সঙ্গে ছিলেন তাঁর স্বামী নিক জোনাসও। ঘটনাটি ঘটিয়েছেন কমেডিয়ান রোসি ও'ডোনেল।

Priyanka-Nick-Rosie: প্রিয়াঙ্কাকে 'সামওয়ান চোপড়া' বলে সম্বোধন, পরে কেন ক্ষমা চাইলেন কমেডিয়ান?
প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস ও রোসি ও'ডোনেল।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 22, 2022 | 4:32 PM

ক্যালিফোর্নিয়ার মালিবু শহরে ঘটেছে ঘটনাটি। প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে সেখানে গিয়েছিলেন তাঁর স্বামী নিক জোনাসও। উপস্থিত ছিলেন মার্কিন কমেডিয়ান রোসি ও’ডোনেল, তাঁর পুত্র ও পুত্রের প্রেমিকা। একটি টিকটক ভিডিয়ো মারফত প্রিয়াঙ্কার কাছে ক্ষমতা চাইতে হয়েছে রোসিকে। কী এমন ঘটেছিল মালিবুতে? প্রিয়াঙ্কা নাকি ওয়েলনেস এক্সপার্ট দীপক চোপড়ার কন্যা। বলেছিলেন রোসি। এখানেই থেমে নেই বিষয়টি। প্রিয়াঙ্কার নাম বলতে গিয়ে তাঁকে ‘সামওয়ান চোপড়া’ (নাম ভুলে প্রিয়াঙ্কাকে ‘someone’ বলছিলেন তিনি) বলে সম্বোধন করেছিলেন রোসি।

View this post on Instagram

A post shared by Rosie O’Donnell (@rosie)

সোমবার একটি টিকটক ভিডিয়ো পোস্ট করেছেন রোসি। সম্পূর্ণ ঘটনার বর্ণনা করেছেন সেই ভিডিয়োতে। রোসি বলেছেন, “আমাদের পাশেই বসেছিলেন নিক ও তাঁর স্ত্রী ‘সামওয়ান’ চোপড়া। আমি সবসময় ভাবতাম তিনি দীপক চোপড়ার কন্যা। প্রিয়াঙ্কাকে আমি বলি, ‘তোমার বাবা দীপককে আমি চিনি।’ প্রিয়াঙ্কা অবাক হয়ে বলেছিলেন, ‘দীপক!’ আমার ভুল ভাঙিয়ে দিয়েছিলেন প্রিয়াঙ্কা। বলেছিলেন, ভারতে চোপড়া কমন পদবী।”

“বিব্রত হয়ে পড়েছিলাম আমি। ভাবতাম নিক জোনাস দীপক চোপড়ার মেয়েকে বিয়ে করেছেন। মনে মনে ভাবি, তবে আমিই কি এমনটা ভাবতাম? নিক জোনাস আমি ক্ষমা প্রার্থী। প্রিয়াঙ্কা আমাকে তুমি ক্ষমা করে দিও।” বলেছেন রোসি।

View this post on Instagram

A post shared by Rosie O’Donnell (@rosie)

ডোনেল প্রিয়াঙ্কাকে ‘সামওয়ান’ চোপড়া বলে সম্বোধন করেছেন। ভিডিয়োতেও তিনি বলেছেন, নিকের ‘চোপড়া ওয়াইফ’। ঘণ্টাখানেক পর সেই ভুল সংশোধন করে রোসি বলেছেন, “প্রিয়াঙ্কা চোপড়া”। সেই সঙ্গে উল্লেখ করে বলেছেন, “আমি জানি প্রিয়াঙ্কা এই বিষয়টা নিয়ে বীতশ্রদ্ধ। আমি জানি আমিই একা নই, যে এই ভুল করেছে। প্রিয়াঙ্কা অত্যন্ত ভাল অভিনেত্রী, নিকের চেয়ে তিনি বেশি সফল। তাঁর নাম প্রিয়াঙ্কা। আশা করি আমি ওঁর নাম সঠিক ভাবে উচ্চারণ করছি। প্রিয়াঙ্কার কাছে আমি ক্ষমাপ্রার্থী। সকলের কাছে ক্ষমা চাইছি। সরি…”

আরও পড়ুন: Ravi Shankar 100: টানা দু’বছর অপেক্ষার পর রবিশঙ্করের জন্মশতবার্ষিকী পালন, তবে দেশের মাটিতে নয়

আরও পড়ুন:Nawazzuddin Siddiqui: স্নানঘরের মতো সাইজ়ের ঘরে থাকতেন নওয়াজ, আজ বিরাট বাংলোর মালিক

আরও পড়ুন:Exclusive-Sabitri Chattopadhyay at 85: উত্তমদা যখন কোনও দুর্বল মুহূর্তে আমাকে জোর করতেন… আমি চুপ করে থাকতাম…: সাবিত্রী চট্টোপাধ্যায়