Chakda Xpress: ২২ গজে বিরাটপত্নী, পারফেক্ট শট-এর প্রস্তুতিতে ক্রিকেট গ্রাউন্ডে ভাইরাল অনুষ্কা

Anushka Sharma Movie: ছবির জন্য ঠিক কতটা পরিশ্রম করছেন অনুষ্কা শর্মা, সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই ভক্তদের কাছে স্পষ্ট হয়ে যায়, চাকদা এক্সপ্রেসের গোপন ফান্ডা।

Chakda Xpress: ২২ গজে বিরাটপত্নী, পারফেক্ট শট-এর প্রস্তুতিতে ক্রিকেট গ্রাউন্ডে ভাইরাল অনুষ্কা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 13, 2022 | 7:47 AM

অনুষ্কা শর্মা, একটা সময় একের পর এক ভালো ছবি দর্শকদের উপহার দিয়ে বি-টাউনে ছক্কা হাঁকানো সেলেবদের মধ্যে অন্যতম নাম। বরাবরই তিনি নিজের ছবির চরিত্র নিয়ে ভীষণ রকমের যত্নশীল। সে প্রেমকাহিনিতে ঢুকে থাকা হ্যারি মেট সিজল-ই হোক বা পিকে। প্রতিটা ধাপে নিজেকে পারফেক্ট লুক দিতে মরিয়া এই বি-টাউনের সেলেব। তবে সম্পর্কে জড়িয়ে বেশ খানিক বিরতির পালা, সম্পর্ক বললে ভুল, বম্বে ভেলভেট ছবির প্রমোশন থেকেই শুরু হয়েছিল বিরাট কোহলির নাম ঘিরে নানান জল্পনা।

View this post on Instagram

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

প্রশ্নবাণে জড়িয়ে থাকা সেই অনুষ্কাই এখন দিব্যি সংসার করছেন। নিজেকে বেশ কিছুদিনের জন্য সরিয়ে রেখেছিলেন বড় পর্দা থেকে। তাঁর কথায়, হাতে সময় পাওয়া যাচ্ছিল বেশ কম, তাই নিজেদের মত করে কিছুটা সময় কাটাতে এই সিদ্ধান্ত, এরই মাঝে ভমিকার জন্ম, সব মিলিয়ে অনুষ্কার জীবনে একাধিক মোড় গিয়েছে গত কয়েকবছরে, এরপর করোনার জেরে অপেক্ষা, তবে ছবির দুনিয়া থেকে সরে যাননি তিনি, তার খবর গত দুবছর ধরেই ভক্তদের জানা, প্রযোজনার পাশাপাশি এবার ক্রিকেটরের ভূমিকায় বড়পর্দায় তিনি। বিষয় ঝুল গোস্বামী, ছবির নাম চাকদা এক্সপ্রেস। বিশ্ব রেকর্ড যাঁর মুকুটে, সেই ক্যাপ্টেনের ভুমিকাতেই অভিনয় করার প্রস্তাব মিলেছিল প্রাক্তণ ক্যাপ্টেন পত্নীর।

আর তার জেরেই প্রথম থেকে বারে বারে পর্দায় উঠে এসেছে অনুষ্কার ক্রিক্টেট অনুশীলণের ছবি। পার্ফেক্ট শর্ট যদি তার অন্যতম কারণ হয়ে থাকে, তবে পাশাপাশি ট্রোলিং-এর প্রসঙ্গও এড়িয়ে গেলে চলবে না। বিরাট কোহলির পত্নী বলে কথা, পর্দায় কোনও শর্টে যদি পান থেকে চুনটি খসে তবে চিরাচরিত ধাঁচে শুরু হয়ে যাবে সমালোচনা, আর ট্রোলারদের মুখ বন্ধ রাখতে ও নিজেকে আরও একবার প্রমাণ করতে, হাতে প্যাড-ব্যাট নিয়ে ক্রিকেট প্র্যাক্টিস করছেন অনুষ্কা। সোশ্যাল  মিডিয়ার পাতায় বরাবরই সক্রিয় অনুষ্কা। তাই নিজের প্র্যাক্টিস ছবি থেকে ভিডিও সবটাই তিনি শেয়ার করে নিলেন ভক্তদের সঙ্গে, যা দেখা মাত্রই একটা বিষয় ভিষণ রকমভাবে স্পষ্ট যে অনুষ্কা আরও একবার ধামাকা করতে চলেছে বড়পর্দায়। বর্তমানে নেটদুনিয়ায় সেই ছবি ভাইরাল।

আরও পড়ুন: Siddhant Chaturvedi: সিদ্ধান্ত কি ‘বিশ্বাসঘাতক’, তা হলে সমুদ্র সৈকতে এটা কী করলেন লুঙ্গি পরে?

আরও পড়ুন: Jubin Nautiyal Marriage: রূপকথার প্রেম, নরম তুলতুলে! তা হলে কি বিয়ের দিন আগত জুবিন নটিয়ালের?

আরও পড়ুন: Bengali Serial-Bengali Audience: “দর্শকের ভাল লাগেনি বলে গল্প পাল্টেছি, এরকম কোনওদিনও করিনি”, সাফ জানালেন লীনা গঙ্গোপাধ্যায়