Sushmita Sen: দিওয়ালির আগেই ঘরে ‘লক্ষ্মী’ এল, পিসি হলেন সুস্মিতা

Sushmita Sen: মা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর সাক্ষাৎকারে চারু জানিয়েছিলেন, সুস্মিতা তাঁর দেখা এমন মানুষ, যাঁর কোনও কিছুতেই কোনও পক্ষপাতিত্ব নেই। সুস্মিতার আদর্শ মেনে চলেন তিনিও।

Sushmita Sen: দিওয়ালির আগেই ঘরে ‘লক্ষ্মী’ এল, পিসি হলেন সুস্মিতা
সুস্মিতা সেন (বাঁদিকে), চারু এবং রাজীব (ডানদিকে)। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 01, 2021 | 3:47 PM

সুস্মিতা সেনের ভাই রাজীব সেন এবং তাঁর স্ত্রী চারু অসপার ঘরে এল কন্যা সন্তান। মেয়ের প্রথম ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রাজীব। মা এবং সন্তান দুজনেই ভাল আছেন বলে জানিয়েছেন তিনি। এই খুশির খবর অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন সুস্মিতাও। তিনি পিসি হলেন। দিওয়ালির আগেই ঘরে এল লক্ষ্মী। এখনও ভাইঝির ছবি শেয়ার করেননি তিনি। সদ্যোজাতর পৃথিবীতে আগমন তিনি সামনে থেকে প্রত্যক্ষ করার সুযোগ পেয়েছেন বলে জানিয়েছেন অভিনেত্রী।

১ নভেম্বর বলিউড অভিনেত্রী ঐশ্বর্যা রাই বচ্চনের জন্মদিন। এক সময় সুস্মিতা এবং ঐশ্বর্যা দ্বৈরথে সরগরম ছিল ইন্ডাস্ট্রি। দুই প্রতিদ্বন্দ্বীই বলা চলে। ঐশ্বর্যার জন্মদিনেই সুস্মিতার পরিবারে এল বিশেষ অতিথি।

View this post on Instagram

A post shared by Rajeev Sen (@rajeevsen9)

মা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর সাক্ষাৎকারে চারু জানিয়েছিলেন, সুস্মিতা তাঁর দেখা এমন মানুষ, যাঁর কোনও কিছুতেই কোনও পক্ষপাতিত্ব নেই। সুস্মিতার আদর্শ মেনে চলেন তিনিও। প্রতিদিন তাঁর স্বাস্থ্যের খোঁজ নিতেন সুস্মিতা। চারু চান, তাঁর সন্তান হোক সুস্মিতার মতোই। মেয়ে হওয়ায় আরও খুশি তিনি। পিসির আদর্শে সে যেন বড় হতে পারে, সে দিকে নজর রাখবেন তিনি। চারু বলেছিলেন, “দিদি আমার সঙ্গে প্রতিদিন যোগাযোগ রাখে। যখন মুম্বইতে ছিলাম কোন চিকিৎসককে দেখাব, দিদি ঠিক করে দিয়েছিল। বিকানিরে থাকার সময়ও যাতে চিকিৎসকের সঙ্গে পরামর্শ করতে অসুবিধে না হয়, দিদি তার দেখভাল করছে। খুব উত্তেজিত ও। আমি ওকে খুব শ্রদ্ধা করি। আমাদের ছেলে বা মেয়ে যাই হোক, আমি চাই দিদির মতো ভাল মানুষ হোক সে।”

চারু আরও জানিয়েছিলেন, প্রেগন্যান্সির ছ’সপ্তাহে তিনি প্রথম সোনোগ্রাফি করেন। সে সময় সন্তানের হৃদস্পন্দন শোনেন। নিজের ভিতরে আরও একটা প্রাণের স্পন্দন শোনার অভিজ্ঞতা ভাষায় ব্যখ্যা করা সম্ভব নয় বলে জানিয়েছিলেন অভিনেত্রী। ‘মেরে অঙ্গনে মে’-র অভিনেত্রীর আপাতত প্রায়োরিটি মাতৃত্ব। এখন কিছুদিন পরিবারে সময় দেবেন। সন্তান কিছুটা বড় হলে ফের কাজে ফেরার ইচ্ছে রয়েছে বলে ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন তিনি। আপাতত জীবনের এই বিশেষ পর্ব এনজয় করতে চান তিনি।

আরও পড়ুন, Sreelekha Mitra: মুক্তি পেল ‘নির্ভয়া’র ট্রেলার, ফের কাজে ফিরছেন শ্রীলেখা