জনৈক ব্যক্তির গায়ে হাত তুললেন অভিনেতা মহেশ মাঞ্জেরেকর: দেখুন ভিডিও

ঘোর বিপদে পড়েছেন অভিনেতা মহেশ মাঞ্জেরকর (Mahesh Manjrekar)। পুনে-সোলাপুর হাইওয়ের এক ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন মহেশ। এবং সে ঝামেলা এমন এক জায়গায় পৌঁছোয় যে তিনি এক জনৈক ব্যক্তির গায়ে হাত তোলন। জামিন যোগ্য ধারায় মামলা দায়েরও হয় পরিচালক-অভিনেতার বিরুদ্ধে। সংবাদ সংস্থার এক টুইট অনুযায়ী, ‘১৫ জানুয়ারি জনৈক ব্যক্তিকে গালাগাল এবং চড় মারার অপরাধে পুনের ইয়াভাত পুলিশ […]

জনৈক ব্যক্তির গায়ে হাত তুললেন অভিনেতা মহেশ মাঞ্জেরেকর: দেখুন ভিডিও
মহেশ মাঞ্জেরকর।
Follow Us:
| Updated on: Jan 17, 2021 | 7:32 PM

ঘোর বিপদে পড়েছেন অভিনেতা মহেশ মাঞ্জেরকর (Mahesh Manjrekar)। পুনে-সোলাপুর হাইওয়ের এক ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন মহেশ। এবং সে ঝামেলা এমন এক জায়গায় পৌঁছোয় যে তিনি এক জনৈক ব্যক্তির গায়ে হাত তোলন। জামিন যোগ্য ধারায় মামলা দায়েরও হয় পরিচালক-অভিনেতার বিরুদ্ধে।

সংবাদ সংস্থার এক টুইট অনুযায়ী, ‘১৫ জানুয়ারি জনৈক ব্যক্তিকে গালাগাল এবং চড় মারার অপরাধে পুনের ইয়াভাত পুলিশ স্টেশনে মহেশ মঞ্জেরকরের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে।’

আরও পড়ুন সম্মতি ছাড়া যৌনতা, যৌন নিগ্রহ, কেন এ কথা বললেন পঙ্কজ ত্রিপাঠি?

একজন সিনিয়র আধিকারিক জানিয়েছেন যে অভিযোগকারীর নাম কৈলাশ সাতপুতে। তাঁর গাড়িটি, অভিনেতার গাড়িতে ধাক্কা দেয়। অভিনেতা মহেশ মাঞ্জেরেকর রড়িঘড়ি গাড়ি থেকে নেমে আসেন। কৈলাশের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন মহেশ। এবং শেষমেশ কৈলাশকে কটুক্তি করতে শুরু করেন, এবং পরে তাঁকে চড় মারেন। মহেশের বিরুদ্ধে অভিযোগ এবং মামলা দায়েরও করেন কৈলাশ। ১৫ জানুয়ারির রাতে পুনে-সোলাপুর হাইওয়ের ইয়াওয়াত গ্রামের কাছে এই ঘটনাটি ঘটে।

বাকবিতণ্ডার এক ভিডিও সোশ্যাল মিডিয়া ভাইরালও হয়ে যায়। ভারতীয় দণ্ডবিধির ৩২৩, ৫০৪ এবং ৫০৬ এর অধীনে অভিনেতা মহেশ মাঞ্জেরেকরের বিরুদ্ধে জামিন যোগ্য ধারায় মামলা রুজু করা হয়। মহেশ মাঞ্জেরেকর জাতীয় পুরস্কারপ্রাপ্ত একজন পরিচালক। ‘বাস্তব: দ্য রিয়ালিটি’, ‘অস্তিত্ব’র মতো ছবির পরিচালনা করেছেন তিনি। বেশ কিছু মারাঠি ছবিও পরিচালনা করেছেন তিনি। বর্তমানে সলমন খান অভিনীত ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ সিনেমা নিয়ে ব্যস্ত মহেশ।