Ranveer Singh: আবারও বিপাকে রণবীর, নগ্ন ফোটোশুটের আঁচ পৌঁছল মহিলা কমিশনে

Ranveer Singh: নগ্ন ফটোশুটের কারণের বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না রণবীর সিংয়ের।

Ranveer Singh: আবারও বিপাকে রণবীর, নগ্ন ফোটোশুটের আঁচ পৌঁছল মহিলা কমিশনে
নগ্ন ফটোশুটে রণবীর সিং।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 28, 2022 | 8:13 PM

নগ্ন ফটোশুটের কারণের বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না রণবীর সিংয়ের। মুম্বই পুলিশের কাছে এক অলাভজনক সংস্থার তরফে অভিযোগ দায়ের করার পর এবার অভিযোগ জমা পড়ল মহারাষ্ট্রের মহিলা কমিশনে। নারী ও শিশু সম্মানে আঘাত হেনেছে ওই নগ্ন শ্যুট– এই মর্মে আশিস রাই নামক এক আইনজীবী রণবীরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। তাঁর দাবি, অবিলম্বে যেন রণবীর সোশ্যাল মিডিয়া থেকে ওই ছবিগুলি মুছে দেন।

প্রসঙ্গত, এর আগেও রণবীরের বিরুদ্ধে দায়ের হয়েছিল অভিযোগ। সেই অভিযোগের ভিত্তিতেই চেম্বুর থানায় অভিনেতার বিরুদ্ধে এক এফআইআরও দায়ের করা হয়। এফআইআর-এর তথ্য অনুযায়ী, রণবীরের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির তথ্য প্রযুক্তি আইন ২০২২-এর ভিত্তিতে ৫০৯,২৯২, ও ২৯৪ ধারায় তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছিল। যদিও রণবীর তাঁর বিরুদ্ধে জমা পড়া লাগাতার অভিযোগ নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি।

রণবীরের ছবি পোস্টের পরেই সোশ্যাল মিডিয়ায় কার্যত দুই ভাগে বিভক্ত। একদিকে আলিয়া ভাট থেকে শুরু করে অর্জুন কাপুর যেমন সরাসরি সমর্থন জানিয়েছেন রণবীরকে অন্যদিকে রণবীরের প্রশংসা করেও প্রশ্ন তুলেছেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। তিনি তাঁর এক ইনস্টাগ্রাম পোস্টে রণবীরের ওই নগ্ন ছবি পোস্ট করে লিখেছিলেন, ““…রণবীরের জায়গায় কোনও অভিনেত্রী হলেও কি আপনারা এতখানি প্রশংসা করতেন? নাকি আপনারা তাঁর বাড়ি জ্বালিয়ে দিতেন, তাঁর বিরুদ্ধে মিছিল করতেন? আমরা তো সমতার কথা বলি… এখন কোথায় সেটা?” স্বামীর এই ফোটোশুটে ইতিবাচক প্রতিক্রিয়া দিয়েছিলেন স্ত্রী দীপিকা পাড়ুকোনও। স্বামী ফটোশুটকে প্রকাশ্যেই বাহবা জানিয়ে দীপিকা বলেছিলেন স্বামীর জন্য তিনি গর্বিত। রণবীর যদিও এই নিয়ে এখনও পর্যন্ত প্রতিক্রিয়াহীন। তিনি ব্যস্ত তাঁর আগামী ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র প্রচারে। ওই ছবিতে রণবীরের বিপরীতে দেখা যাবে আলিয়া ভাটকে।