Deepika Padukone: পর পুরুষের সঙ্গে শারীরিক মিলনকে প্রতারণার আওতায় রাখি না: দীপিকা পাড়ুকোন

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sneha Sengupta

Updated on: Feb 21, 2022 | 11:00 PM

উত্তরে দীপিকা বলেছেন, "আমি নিজে বিশ্বাসঘাতকতা বিষয়টা সহ্য করতে পারি না। তবে হ্যাঁ, আমি অন্য কারও সম্পর্ক নিয়ে মন্তব্য করারও কেউ নই। সংযোগের উপর সম্পর্ক তৈরি হয়। সংযোগ চলে গেলে সম্পর্কও হারিয়ে যায়।"

Deepika Padukone: পর পুরুষের সঙ্গে শারীরিক মিলনকে প্রতারণার আওতায় রাখি না: দীপিকা পাড়ুকোন
দীপিকা পাড়ুকোন।

‘গেহরাইয়াঁ’ ছবিতে দীপিকা পাড়ুকোন ও সিদ্ধান্ত চতুর্বেদীর পারফরম্যান্স নিয়ে যেমন কথা হয়েছে, তেমনই কথা হয়েছে তাঁদের অনস্ক্রিন রসায়ন নিয়েও। বিশ্বাসঘতকতা ছিল ছবির অন্যতম বিষয়। শাকুন বাত্রার ছবিটি নিয়ে বিস্তর আলোচনা হয়েছে। এক অংশের দর্শকের ছবি ভাল লেগেছে। অন্য অংশের মানুষের ভাল লাগেনি। দেখানো হয়, ৬ বছরের সম্পর্কে দম বন্ধ হয়ে যাচ্ছে দীপিকার (ছবিতে অলিশা)। তাঁর সঙ্গে সম্পর্ক শুরু হয় অনন্যা পাণ্ডের (ছবিতে টিয়া) প্রেমিকা সিদ্ধান্তের (ছবিতে জ়ায়েন)। ছবি মুক্তির পর নানাজন দীপিকাকে জিজ্ঞেস করেছেন, “বিশ্বাসঘতকতা নিয়ে এখনও কি মানুষ মাথা ঘামায়?”

উত্তরে দীপিকা বলেছেন, “আমি নিজে বিশ্বাসঘাতকতা বিষয়টা সহ্য করতে পারি না। তবে হ্যাঁ, আমি অন্য কারও সম্পর্ক নিয়ে মন্তব্য করারও কেউ নই। সংযোগের উপর সম্পর্ক তৈরি হয়। সংযোগ চলে গেলে সম্পর্কও হারিয়ে যায়।”

দীপিকা একটি গুরুত্বপূর্ণ কথা বলেছেন। তিনি স্পষ্ট করেছেন, “শারীরিক আকর্ষণ খুবই সাময়িক বিষয়। সম্মান থাকলে সব থাকে। সেটাই আসল বিষয়। মোনোগ্যামি, শারীরিক আকর্ষণ… এগুলো এক জিনিস। কিন্তু কেউ যদি মানসিকভাবে বিশ্বাসঘাতকতা করে আমি অনেক বেশি হতাশ হয়ে পড়ি।”

শাহরুখ খানের সঙ্গে ‘পাঠান’ ছবিতে অভিনয় করেছেন দীপিকা। সেই ছবিতে রয়েছেন জন আব্রাহামও। তাঁর পরবর্তী ছবির নাম ‘ফাইটার’। ছবিটিতে হৃত্বিক রোশনের সঙ্গে প্রথম কাজ করবেন দীপিকা। প্রভাস ও অমিতাভের সঙ্গে তিনি অভিনয় করেছেন ‘প্রজেক্ট কে’তে। রয়েছেন ‘দ্য ইন্টার্ন’ ছবিতেও।

আরও পড়ুন: Alia Bhatt: গাড়ির ব্যাকসিটে ঠোঁটে গোলাপ নিয়ে প্রেমিককে কাছে টানছেন আলিয়া, রণবীর তখন কোথায়?

আরও পড়ুন: Bhuban Badyakar new song-Kacha Badam: কীসের ব্যবসা বাঁধলেন ‘কাঁচা বাদাম’ গায়ক ভুবন বাদ্যকার?

আরও পড়ুন: International Mother Language Day: সনাতনকে সংরক্ষণ করার দায় বাংলায় নেই: জাতীয় পুরস্কারবিজয়ী প্রবুদ্ধ বন্দ্যোপাধ্যায়

আরও পড়ুন: International Mother Language Day: সনাতনকে সংরক্ষণ করার দায় বাংলায় নেই: জাতীয় পুরস্কারবিজয়ী প্রবুদ্ধ বন্দ্যোপাধ্যায়

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla