Bollywood Fight: ‘টাকার জন্য ছবি করা…’, কঙ্গনাকে সপাট চড় দীপিকার

Viral Video: কঙ্গনার কথা শেষ হতে না হতেই দীপিকা বলা শুরু করেন, একজন অভিনেতা কী ছবি করছেন, তা দিয়ে তাঁর কেরিয়ার তৈরি হয়। তাঁর পরিচিতি তৈরি হয়।

Bollywood Fight: 'টাকার জন্য ছবি করা...', কঙ্গনাকে সপাট চড় দীপিকার
Follow Us:
| Edited By: | Updated on: May 20, 2023 | 12:18 PM

কঙ্গনা রানাওয়াত, বলিউডের অন্দরমহলের সঙ্গে তাঁর বিবাদ দীর্ঘ দিনের। সে মতের পার্থক্যই হোক বা পরিস্থিতি সম্পর্কে কোনও মন্তব্য করে বসা। বলিউড স্টারদের সঙ্গে একাধিকবার প্রকাশ্যে বিবাদে জড়িয়ে পড়তে দেখা গিয়েছে কঙ্গনা রানাওয়াতকে একাধিকবারয যদিও তিনি বলিউডের অন্যতম সফল অভিনেত্রী। তবে কোথাও গিয়ে যেন কঙ্গনা রানাওয়াত নিজেকে বহিরাগত বলেই মনে করেন। একবার এক সাক্ষাৎকারে পাল্টা কথা শুনতে হয়েছিল কঙ্গনা রানাওয়াতকে। দীপিকা পাড়ুকোন স্পষ্টই জানিয়েছিলেন তাঁর মতামত, যা একবাক্যে চুপ করিয়ে দিয়েছিল কঙ্গনা রানাওয়াতকে। একবার এক সাক্ষাৎকারে কঙ্গনা রানাওয়া ও দীপিকা পাড়ুকোন একসঙ্গে উপস্থিত হয়েছিলেন। যদিও চোখাচোখি না করেই প্রকাশ্যে চলেছিল ঠাণ্ডা লড়াই।

সেই শোয়ে সঞ্চালক প্রশ্ন করেছিলেন, টাকার জন্য কি কেউ কখনও ছবি করেছেন? দীপিকা সবার আগে উত্তর দিয়ে বসেন, না, কোনও দিন না। পাশে বসে থাকা কঙ্গনা যদিও সেই সুর টেনে স্পষ্ট বলে দেন, তিনি করেছেন। কারণ তাঁর কেরিয়ার খুব ভালভাবে শুরু হয়েছিল। কিন্তু একটা সময়ের পর তিনি তা এগিয়ে নিয়ে যেতে অন্য কোনও রাস্তা বেছে নিতে রাজি ছিলেন না। কারণ হিসেবে জানান, তাঁর পক্ষে অন্য কোনও উপায়ে রোজগার করার উপায় ছিল না, কারণ তিনি তা পারেন না। সেই কারণেই টাকার জন্য ছবি করেছেন।

কঙ্গনার কথা শেষ হতে না হতেই দীপিকা বলা শুরু করেন, একজন অভিনেতা কী ছবি করছেন, তা দিয়ে তাঁর কেরিয়ার তৈরি হয়। তাঁর পরিচিতি তৈরি হয়। আর ঠিক সেই কারণেই তিনি এমন কোনও ছবি করেন না যা তাঁর কেরিয়ারে খারাপ প্রভাব ফেলবে। তাই এমন কোনও ছবি তিনি কেরিয়ারে করেননি যা নিয়ে তাঁকে পরবর্তীতে প্রশ্নের মুখে পড়তে হয়।

DP shaded Kangana for her filmography, while Vidya showed how to respond respectfully by u/op_yappy in BollyBlindsNGossip