Pathaan Leaked Online: অনেক চেষ্টা করেও রক্ষা করা গেল না, অনলাইনে ফাঁস হল ‘পাঠান’-এর ভিডিয়ো

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sneha Sengupta

Updated on: Jan 25, 2023 | 10:11 AM

Pathaan Online Leak: এই মুহূর্তে 'পাঠান' রমরমিয়ে চলছে ফিল্মিজ়িলা, ফিল্মিফোরওয়্যাপের মতো সাইটে।

Pathaan Leaked Online: অনেক চেষ্টা করেও রক্ষা করা গেল না, অনলাইনে ফাঁস হল 'পাঠান'-এর ভিডিয়ো
প্রথম স্থান দখল করে রেখেছে বাহুবলি ২ ছবি। কেবল কেজিএফ ২ নয়, ওয়ার ছবির রেকর্ডও ভাঙল পাঠান ছবি। প্রথম দিনে তা বিক্রি করেছে ৫.৫৬ লাখ টিকিট। অনুমান করা হয়েছিল ৩৬ কোটি টাকা আয় করবে এই ছবি প্রথম দিনে।

অনেক পদক্ষেপ এবং অনুরোধ করে ‘পাঠান’-এর অনলাইন লিক আটকানোর চেষ্টা করেছিলেন শাহরুখ খান এবং ছবির নির্মাতারা। কিন্তু শেষ রক্ষা হল না। ছবি মুক্তির একদিন আগেই অনলাইনে লিক করে গেল ‘পাঠান’-এর ভিডিয়ো। ছবি মুক্তি পেল আজ, অর্থাৎ ২৫ জানুয়ারি। ১০০টি দেশে মুক্তি পেয়েছে এই ছবি। প্রথম দিনের নিরিখে ৫ লাখ টিকিট বিক্রি হয়েছে। তার মধ্যেও এই ছবি কিছু পাইরেটেড সাইটে ফাঁস হয়েছে। এই মুহূর্তে ‘পাঠান’ রমরমিয়ে চলছে ফিল্মিজ়িলা, ফিল্মিফোরওয়্যাপের মতো সাইটে।

এই পরিস্থিতি দেখে ‘পাঠান’-এর নির্মাতারা দর্শককে করজোড়ে ছবিটি কেবলমাত্র হলে দেখার আর্জি জানিয়েছেন। যশরাজের পক্ষ থেকে টুইট করে বলা হয়েছে, “বড় অ্যাকশনের জন্য সকলে প্রস্তুত তো? রেকর্ড করা ভিডিয়ো দেখা থেকে বিরতি থাকুন প্লিজ়। অনলাইনে তা শেয়ার করা এবং স্পয়েলার দেওয়া থাকে বিরত থাকুন। সিনেমা হলে গিয়েই ‘পাঠান’-এর আনন্দ উপভোগ করুন।”

‘বাহুবলী: দ্য কনক্লুশন’ মুক্তির আগে প্রথম দিনের শোয়ের টিকিট ৫ লাখ ছাড়িয়েছিল। পরবর্তী স্থানে রয়েছে ‘পাঠান’ই।

এই খবরটিও পড়ুন

২০১৮ সালে জ়িরো মুক্তি পেয়েছিল শাহরুখ খানের। সেই ছবি তেমন সাফল্য পায়নি বক্স অফিসে। তারপর ৪ বছরের লম্বা বিরতির পর আবারও একটি ছবি মুক্তি পাচ্ছে কিং খানের। এটি তাঁর কামব্যাক ছবি। রোম্যান্টিক হিরোর তকমা ছেড়ে বেরিয়ে আসছেন কিং খান। এই ছবিতে প্রথমবার অ্যাকশন করতে দেখা যাবে তাঁকে। ছবিতে শাহরুখ ছাড়াও অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম। জনকে দেখা যাবে ভিলেনের চরিত্রে। ‘পাঠান’ একটি সন্ত্রাসবাদ দমন নির্ভর ছবি। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ডিম্পল কাপাডিয়া এবং আশুতোষ রানা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla