করোনার টিকা না নেওয়ার আসল কারণ জানালেন অন্তঃসত্ত্বা দিয়া মির্জা

মা হতে চলেছেন, তাই তাঁর দায়িত্ব অনেক বেশি। সে কারণেই এই করোনা পরিস্থিতিতে অতি মাত্রায় সচেতন থাকছেন নায়িকা।

করোনার টিকা না নেওয়ার আসল কারণ জানালেন অন্তঃসত্ত্বা দিয়া মির্জা
দিয়া মির্জা।
Follow Us:
| Updated on: May 17, 2021 | 4:36 PM

করোনা (Covid 19) আতঙ্কের মধ্যে দিয়ে চলেছে গোটা দেশ। কার্যত ভাঙনের মুখে স্বাস্থ্য ব্যবস্থা। গত ১মে থেকে কেন্দ্রীয় সরকারের নির্দেশে ১৮ বছরের ঊর্দ্বে সকল নাগরিকের টিকাকরণ শুরু হয়েছে। কিন্তু বেশ কিছু জায়গায় টিকা অপ্রতুল, সে অভিযোগও রয়েছে। বলিউডের বিভিন্ন শিল্পী করোনার টিকা নিচ্ছেন। সে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সকলকে টিকা নেওয়ার জন্য অনুরোধও করছেন। কিন্তু এই তালিকায় নেই দিয়া মির্জা (Dia Mirza)। তিনি করোনার টিকা এই মুহূর্তে না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে খবর।

দিয়া টুইট করেছেন, ‘টিকা নেওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ। কিন্তু এই মুহূর্তে করোনার যে দু’টি টিকা দেওয়া হচ্ছে তার প্রভাব হবু মা এবং যে মায়েরা সন্তানকে স্তন্যপান করাচ্ছেন, তাঁদের ক্ষেত্রে কেমন হবে, তার কোনও তথ্য প্রমাণ নেই। ফলে আমার চিকিৎসক বলেছেন, ক্লিনিক্যাল ট্রায়াল না হওয়া পর্যন্ত করোনার টিকা আমার পক্ষে নেওয়া উচিত নয়।’

চলতি বছরেই দ্বিতীয় বার বিয়ে করেন দিয়া। তাঁর স্বামী বৈভব রেখি পেশায় ব্যবসায়ী। বিয়ের এক মাসের মধ্যেই বৈভবের প্রথম পক্ষের সন্তানকে সঙ্গে নিয়ে মলদ্বীপে ছুটি কাটাতে যান দম্পতি। সেখান থেকেই তাঁর সন্তান সম্ভবনার খবর সোশ্যাল ওয়ালে শেয়ার করেছিলেন।

ফ্লোরাল গাউনে বেবি বাম্পের ছবি শেয়ার করে দিয়া লিখেছিলেন, ‘আমি আশীর্বাদধন্য। সব গল্পের শুরু যেখান থেকে হয় সেই শক্তির সঙ্গে নিজেকে জুড়ে আমি গর্বিত। ঘুমপাড়ানি গান…নতুন চারাগাছ… আর একরাশ আশা… আমার গর্ভে এই সব নতুন স্বপ্নের উদ্বোধন করতে পেরে আমি ধন্য।’ সাহিল সঙ্ঘর সঙ্গে ১১ বছরের দাম্পত্যে বিচ্ছেদের পর নতুন করে জীবন শুরু করেছেন দিয়া। মা হতে চলেছেন, তাই তাঁর দায়িত্ব অনেক বেশি। সে কারণেই এই করোনা পরিস্থিতিতে অতি মাত্রায় সচেতন থাকছেন নায়িকা।

আরও পড়ুন, রাম গোপাল ভার্মা এবং করণ জোহরের সম্পর্ক সত্যিই কি তিক্ত?