রাম গোপাল ভার্মা এবং করণ জোহরের সম্পর্ক সত্যিই কি তিক্ত?

আসলে সম্পর্কটা কি তিক্ত? নাকি তা শুধুই দেখানোর জন্য? করণের সঙ্গে তাঁর আসল সম্পর্ক কেমন, তা নিয়ে এ বার প্রকাশ্যে মুখ খুললেন রাম গোপাল।

রাম গোপাল ভার্মা এবং করণ জোহরের সম্পর্ক সত্যিই কি তিক্ত?
করণ জোহর এবং রাম গোপাল ভার্মা।
Follow Us:
| Updated on: May 17, 2021 | 4:09 PM

রাম গোপাল ভার্মা (Ram Gopal Verma) এবং করণ জোহর (Karan Johar)। বলিউডে (bollywood) এই দুই পরিচালকের সম্পর্ক ঠিক কেমন, তা বোধহয় ইন্ডাস্ট্রির সম্পর্কে খোঁজখবর রাখা, সকলেই জানেন। ২০১৩-এ করণের তৈরি করা ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দেখে রামু লিখেছিলেন, ওই ছবি দেখে কেউ যদি ‘টিচার অব দ্য ইয়ার’ তৈরি করেন, তাহলে তা নাকি হবে ‘ডিজাস্টার অব দ্য ইয়ার’। করণও ছেড়ে দেওয়ার পাত্র নন। সটান লিখেছিলেন, ‘ডিজাস্টার অব দ্য ইয়ার’ রামগোপালের বিচরণ ক্ষেত্র। ওই জায়গায় নাকি কেউ তাঁর মতো কমফর্টেবল হবেন না!

কিন্তু আসলে সম্পর্কটা কি এতটাই তিক্ত? নাকি তা শুধুই দেখানোর জন্য? করণের সঙ্গে তাঁর আসল সম্পর্ক কেমন, তা নিয়ে এ বার প্রকাশ্যে মুখ খুললেন রাম গোপাল।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রাম গোপাল বলেন, “আমার কারও সঙ্গেই কোনও সমস্যা নেই। করণের সঙ্গেও সমস্যা নেই। কারণ আমাকে অতটা ভালবাসার বা ঘৃণা করার সুযোগই কাউকে দিই না। কিছুদিন আগে ও যখন ভূত রিটার্নস তৈরি করল, আমাকে নাম ঠিক করে দিতে বলেছিল। আমি দিয়েওছিলাম। ও আবার টুইট করে ধন্যবাদ জানিয়েছিল। ফলে ওর সঙ্গে আমার কোনও সমস্যা নেই।”

আসলে রাম গোপাল যে ছবিটির কথা বলতে চেয়েছেন তা ২০২০-এ মুক্তিপ্রাপ্ত ‘ভূত পার্ট ওয়ান: দ্য হন্টেড শিপ’। অভিনয় করেছিলেন ভিকি কৌশল। সত্যিই করণ জোহর সে সময় টুইটারে সৌজন্য দেখিয়েছিলেন। আবার গত বছর সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুর পর যখন নেপোটিজম সংক্রান্ত সমালোচনায় বিদ্ধ করণ, সে সময় তাঁর সমর্থনে মুখ খুলেছিলেন রাম গোপাল। ফলে ইন্ডাস্ট্রির সদস্যদের একটা বড় অংশের মতে, প্রথম দুই পরিচালকের সম্পর্ক ভাল না থাকলেও, এখন অনেকটাই বদল এসেছে।

আরও পড়ুন, টেলিভিশন শোয়ের শুটিংয়ে আহত নিক জোনাস