টেলিভিশন শোয়ের শুটিংয়ে আহত নিক জোনাস

নিক এই মুহূর্তে লস অ্যাঞ্জেলসে রয়েছেন। তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া রয়েছেন লন্ডনে।

টেলিভিশন শোয়ের শুটিংয়ে আহত নিক জোনাস
নিক জোনাস।
Follow Us:
| Updated on: May 17, 2021 | 1:10 PM

একটি টেলিভিশন শোয়ের শুটিং করতে গিয়ে আহত হলেন মার্কিন পপ তারকা তথা বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস (Nick Jonas)। সূত্রের খবর, গত শনিবার এই দুর্ঘটনা ঘটে। আহত নিককে হাসপাতালেও ভর্তি করতে হয়েছিল। শনিবার হাসাপাতালে রেখে চিকিৎসা করার পর রবিবার তাঁকে বাড়ি যাওয়ার অনুমতি দেন চিকিৎসকরা।

তবে নিকের চোট কতটা গুরুতর তা জানা যায়নি। দুর্ঘটনার পরই তাঁকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গিয়েছে, সোমবার তিনি ফের গানের অনুষ্ঠান ‘দ্য ভয়েস’-এর শুটিং শুরু করবেন।

নিক এই মুহূর্তে লস অ্যাঞ্জেলসে রয়েছেন। তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া রয়েছেন লন্ডনে। সূত্রের খবর, চলতি বছরের শেষে বেশ কিছু প্রজেক্টের শুটিং করতে লস অ্যাঞ্জেলসে যাবেন প্রিয়াঙ্কা।

জানা গিয়েছে, টাইপ ওয়ান ডায়াবেটিসের রোগী নিক। ২০১৮ নাগাদ ইনস্টাগ্রাম পোস্টে নিজেই জানিয়েছিলেন তিনি। সে সময় জানিয়েছিলেন, প্রায় ১৩ বছর আগে এই রোগে আক্রান্ত হন। তারপর থেকে সঠিক চিকিৎসা এবং ডায়েটের ফলে অনেকটাই সুস্থ রয়েছেন। ওই বছরেই শরীরচর্চা করতে গিয়ে চোট পেয়েছিলেন তিনি। তবে তাঁর সাম্প্রতিক অসুস্থতা নিয়ে তিনি বা প্রিয়াঙ্কা কেউই এখনও প্রকাশ্যে মুখ খোলেননি।

আরও পড়ুন, করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা ভট্টাচার্য