Tuesday Trivia: ‘সোনাক্ষীকে আমার চেয়ে বড় দেখতে, ওঁকে পর্দায় আদর করতে পারব না’, বলেছিলেন রণবীর কাপুর

Tuesday Trivia: 'সোনাক্ষীকে আমার চেয়ে বড় দেখতে, ওঁকে পর্দায় আদর করতে পারব না', বলেছিলেন রণবীর কাপুর
রণবীর কাপুর ও সোনাক্ষী সিনহা।

Sonakshi Sinha: 'ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বই ২' ছবিতে ইমরান খানের সঙ্গে পেয়ার করা হয়েছিল সোনাক্ষীকে। অনেকেই মনে করেন, ইমরানকে সোনাক্ষীর চেয়ে তুলনায় কম বয়সি দেখতে। ফলে সোনাক্ষীর মনে হয়েছিল, তিনি রণবীরের সঙ্গে কাজ করতে পারবেন।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jun 21, 2022 | 9:08 AM

১০ বছরের বেশি সময় হয়ে গিয়েছে রণবীর কাপুর ও সোনাক্ষী সিনহা ইন্ডাস্ট্রিতে অভিনয় করতে শুরু করেছেন। কিন্তু তাঁরা কোনওদিনও একসঙ্গে অভিনয় করেননি। এর এক অদ্ভুত কারণ আছে। পর্দায় নাকি সোনাক্ষীকে রণবীরের চেয়ে বেশি বয়সি দেখতে লাগে। যে কারণে রণবীর তাঁর সঙ্গে অভিনয় করবেন না বলে দিয়েছিলেন। ২০০৭ সালে সঞ্জয় লীলা ভনসালীর ছবি ‘সাওয়ারিয়াঁ’তে অভিনয় দিয়ে ডেবিউ করেছিলেন রণবীর। ছবি ফ্লপ করেছিল, কিন্তু রণবীর ইন্ডাস্ট্রিতে হিট করে গেলেন। অন্যদিকে সোনাক্ষীকে লঞ্চ করেছিলেন সলমন খান। সেই ছবির নাম ‘দাবাং’। একবার রণবীর ও সোনাক্ষীর একসঙ্গে করার সুযোগ ঘটেছিল। কিন্তু রণবীর সোজা না করে দিয়েছিলেন। তিনি মনে করেছিলেন, সোনাক্ষীর সঙ্গে পর্দায় কিছুতেই রোম্যান্স করতে পারবে না অভিনেতা। কারণ, সোনাক্ষীকে তাঁর চেয়ে বয়স্ক দেখতে লাগে।

২০১২ সালে একটি ছবির অফার গিয়েছিল সোনাক্ষী ও রণবীরের কাছে। অফারটি এক্কেবারেই পছন্দ হয়নি রণবীরের। সটান বলেই দিয়েছিলেন, ‘সোনাক্ষীকে আমার চেয়ে বড় দেখতে। ওঁকে পর্দায় আদর করতে পারব না’। পাশাপাশি রণবীরের এটাও মনে হয়ছিল, দর্শক তাঁদের একসঙ্গে দেখতে পছন্দ করবেন না।

এই খবরটিও পড়ুন

‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বই ২’ ছবিতে ইমরান খানের সঙ্গে পেয়ার করা হয়েছিল সোনাক্ষীকে। অনেকেই মনে করেন, ইমরানকে সোনাক্ষীর চেয়ে তুলনায় কম বয়সি দেখতে। ফলে সোনাক্ষীর মনে হয়েছিল, তিনি রণবীরের সঙ্গে কাজ করতে পারবেন। কিন্তু রণবীরই তাঁকে নাকচ করে দিয়েছিলেন। ছবিটি রণবীর করেননি সেই কারণেই। কিন্তু নির্মাতারা চেয়েছিলেন রণবীর-সোনাক্ষীর জুটি তৈরি হোক।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA