ঋষি কাপুরের জীবনের শেষ ছবি; একই রকমের জামা পরে সেখানে কী করছেন পরেশ রাওয়াল?

Rishi Kapoor Birthday: ছবিতে ঋষির অংশ কেটে বাদ দেওয়া হয়নি। অভিনেতার শেষ অভিনয় বলে কথা।

ঋষি কাপুরের জীবনের শেষ ছবি; একই রকমের জামা পরে সেখানে কী করছেন পরেশ রাওয়াল?
ঋষি কাপুর ও পরেশ রাওয়াল
Follow Us:
| Edited By: | Updated on: Sep 04, 2021 | 6:05 PM

প্রয়াত কাপুর পুত্র ঋষি কাপুরের আজ জন্মদিন। আজ অনেকেই অনেকভাবে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানাটচ্ছেন। যেনটা জানালো প্রযোজনা সংস্থা এক্সেল মিডিয়া।

ঋষি কাপুরের কেরিয়ারের শেষ ছবি কোনটি? উত্তর হল, ‘শর্মাজি নমকিন’। এই ছবির শুটিং শেষ করতে পারেননি ঋষি। তার আগেই পৃথিবী ছেড়ে চলে গিয়েছেন তিনি। ছবিতে নিজের কাজ শেষ করতে পারেননি তিনি। এই ছবির প্রযোজকই এক্সেল মিডিয়া।

View this post on Instagram

A post shared by Excel Entertainment (@excelmovies)

ছবির কাজ শেষ তো করতে পারলেন না। তা হলে কী হল ‘শর্মাজি নমকিন’-এর। বন্ধ হয়ে গেল কি? একেবারেই না। ছবির অসমাপ্ত কাজ শেষ করেছেন আর এক অভিনেতা পরেশ রাওয়াল। ছবিতে ঋষির করা চরিত্রে অভিনয় করে ছবি শেষ করতে সহায়তা করেছেন পরেশ। বিষয়টি কীভাবে দর্শকের কাছে উপস্থাপিত হবে, সেটাই এখন দেখার।

ছবিতে ঋষির অংশ কেটে বাদ দেওয়া হয়নি। অভিনেতার শেষ অভিনয়। শেষবারের মতো ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন। সংলাপ বলেছিলেন। সেই স্মৃতি কী বাদ দেওয়া যায়! ছবির প্রযোজনা সংস্থা এক্সেল এন্টারটেইনমেন্ট তাই ঋষি ও পরেশের ছবির লুক প্রকাশ করেছেন ঋষির জন্মদিনে। ছবিটি মুক্তি পাবে কিছুদিনের মধ্যেই।

এক্সেল এন্টারটেইনমেন্ট থেকে বলা হয়েছে, “শর্মাজি নমকিন আমাদের কাছে একটি অত্যন্ত স্পেশ্যাল ছবি। ছবিতে অভিনয় করেছেন ইন্ডাস্ট্রির অন্যতম গুরুত্বপূর্ণ অভিনেতা ঋষি কাপুর। তাঁকে আমরা খুবই ভালবাসি ও সম্মান করি। ফলে তাঁর জন্মদিনে ছবিতে তাঁর প্রথম লুক প্রকাশ করলাম। পাশাপাশি আমরা পরেশ রাওয়ালজিকেও ধন্যবাদ জানাতে চাই। তিনি না থাকলে এই ছবি আমরা শেষ করতে পারতাম না।”

ছবির পরিচালক নবাগত হিতেশ ভাটিয়া। ছবির প্রযোজকের তালিকায় রয়েছেন ফারহান আখতারের নামও। হলে ঋষি কাপুরের শেষ মুক্তিপ্রাপ্ত ছবির নাম ‘১০২ নট আউট’। দুই বৃদ্ধর গল্প ছিল সেটি। বাবা ও ছেলের চরিত্রে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন ও ঋষি কাপুর।

আরও পড়ুন“এই সময় ‘খাবরি’ হবেন না দয়া করে”, সিদ্ধার্থের মৃত্যুর পর সাক্ষাৎকার দেওয়া ব্যক্তিদের উদ্দেশে গওহর খান

আরও পড়ুনবলিউডের কোন-কোন নায়িকার জন্য ‘রোম্যান্টিক হিরো’ হয়েছিলেন ঋষি কাপুর