“এই সময় ‘খাবরি’ হবেন না দয়া করে”, সিদ্ধার্থের মৃত্যুর পর সাক্ষাৎকার দেওয়া ব্যক্তিদের উদ্দেশে গওহর খান

Sidharth Shukla Death: গওহর আরও বলেছেন, "যাঁরা এই সময় সিডের পরিবারের সঙ্গে দেখা করছেন, বাইরে এসে তাঁদের ডিটেইলস দেবেন না।"

এই সময় 'খাবরি' হবেন না দয়া করে, সিদ্ধার্থের মৃত্যুর পর সাক্ষাৎকার দেওয়া ব্যক্তিদের উদ্দেশে গওহর খান
বিগ বস ১৩-এর বাড়িতে সিদ্ধার্থ শুক্লা ও গওহর খান
Follow Us:
| Edited By: | Updated on: Sep 04, 2021 | 5:04 PM

অভিনেত্রী গওহর খান ও সদ্য প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা খুব বন্ধু ছিলেন। একসঙ্গে অংশগ্রহণ করেছিলেন বিগ বস সিজন ১৩-তে। তখন থেকেই তাঁদের বন্ধুত্বের রং গাঢ় হয়। অভিনেতার মৃত্যুর খবর পেয়ে গওহর সকলের আগে ছুট্টে গিয়েছিলেন সিদ্ধার্থের বাড়ি। তারপর ইন্ডাস্ট্রির অনেকে গিয়েছেন। সংবাদ মাধ্যমের সামনে এসে অনেককিছু বলেওছেন তাঁরা। আর এই বিষয়টিকেই কটাক্ষ করেছেন গওহর।

সিদ্ধার্থের অকাল মৃত্যু কেউই মেনে নিতে পারছেন না। অনেকের জীবন শূন্য করে চলে গিয়েছেন অভিনেতা। প্রিয়জনকে হারিয়ে সকলেই মর্মাহত। গওহরও তাঁদের মধ্যে একজন। পৃথিবীতে কাছের বন্ধু পাওয়া খুবই দুঃসহ ব্যাপার। সেরকম একজন কাছের বন্ধুকে হারিয়েছেন সিদ্ধার্থ। প্রিয় সিডের বাড়ি থেকে বেরিয়ে দেখেছেন অনেকে মিডিয়াকে ইন্টারভিউ দিচ্ছেন। বাড়ির ভিতরের চিত্রটা ঠিক কী, জানাচ্ছেন মিডিয়াকে। আর এই ব্যাপারটাতেই ক্ষেপেছেন গওহর। টুইটারে এসে সরাসরি বলেছেন, “আমি সকলকে অনুরোধ করছি, এই সময় ‘খাবরি’ হবেন না দয়া করে।”

গওহর আরও বলেছেন, “যাঁরা এই সময় সিডের পরিবারের সঙ্গে দেখা করছেন, বাইরে এসে তাঁদের ডিটেইলস দেবেন না। আমার খুব খারাপ লাগছে এটা ভেবে যে কিছু মানুষ সাক্ষাৎকার দিচ্ছেন। সিডের পরিবারের ব্যাপারে বলছেন। আবারও বলছি ‘খাবরি’ হবেন না দয়া করে। বন্ধ করুন। দয়া করে বন করুন এসব। যদি সম্মান দেওয়ারই হয় বাইরে বেরিয়ে মুখটা বন্ধ রাখুন।”

বৃহস্পতিবার (০২.০৮.২০২১) সকালে হৃদরোগে আক্রান্ত সিদ্ধার্থকে মুম্বইয়ের কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু পথেই মারা যান তিনি। মৃত্যুকালে সিদ্ধার্থর বয়স হয়েছিল ৪০ বছর। সূত্রের খবর, সিদ্ধার্থর বাড়িতে রয়েছেন মা এবং দুই বোন। মাত্র ৪০ বছর বয়সে সিদ্ধার্থর আকস্মিক প্রয়াণ মেনে নিতে পারছেন না কেউই। অনুরাগীদের কাছে এ এক বড় ধাক্কা।

View this post on Instagram

A post shared by Gauahar Khan (@gauaharkhan)

১৯৮০-র ১২ ডিসেম্বর মুম্বইতে জন্ম হয় সিদ্ধার্থর। বাবা অশোক শুক্লা, মা রীতা শুক্লা। মূলত এলাহাবাদের মানুষ তাঁরা। সেন্ট জেভিয়ার্সের প্রাক্তন ছাত্রের অভিনয়ের প্রতি ঝোঁক ছিলই। পরবর্তী কালে রচনা সংসদ স্কুল থেকে ইন্টিরিয়র ডিজাইনিংয়ের ওপর স্নাতক ডিগ্রি লাভ করেন তিনি। প্রথাগত পড়াশোনার বাইরে অন্য কিছু করার প্রতি তাঁর আগ্রহ ছিল।

‘বালিকা বধূ’, ‘দিল সে দিল তক’-এর মতো টেলিভিশন ধারাবাহিকে সিদ্ধার্থর অভিনয় পছন্দ করেছিলেন দর্শক। ‘বিগ বস’ ছাড়াও ‘ঝলক দিখলা যা ৬’, ‘ফিয়ার ফ্যাক্টর’, ‘খতড়ো কে খিলাড়ি’র মতো শোতেও অংশ নিয়েছিলেন তিনি।

আরও পড়ুনSidharth Shukla dies: ‘বিগ বস ১৩’-র বিজেতা সিদ্ধার্থ শুক্লা প্রয়াত

আরও পড়ুন‘সিদ্ধার্থ মেরা বাচ্চা…’ বলে একটানা কেঁদে যাচ্ছেন শেহনাজ, জানালেন সম্ভবনা