Sidharth Shukla dies: ‘বিগ বস ১৩’-র বিজেতা সিদ্ধার্থ শুক্লা প্রয়াত

Sidharth Shukla dies: সিদ্ধার্থর বাড়িতে রয়েছেন মা এবং দুই বোন। মাত্র ৪০ বছর বয়সে সিদ্ধার্থর আকস্মিক প্রয়াণ মেনে নিতে পারছেন না কেউই। অনুরাগীদের কাছে এ এক বড় ধাক্কা।

Sidharth Shukla dies: ‘বিগ বস ১৩’-র বিজেতা সিদ্ধার্থ শুক্লা প্রয়াত
সিদ্ধার্থ শুক্লা।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 02, 2021 | 11:59 AM

‘বিগ বস ১৩’-র বিজেতা সিদ্ধার্থ শুক্লা প্রয়াত হলেন। বৃহস্পতিবার সকালে হৃদরোগে আক্রান্ত সিদ্ধার্থকে মুম্বইয়ের কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু পথেই মারা যান তিনি। মৃত্যুকালে সিদ্ধার্থর বয়স হয়েছিল ৪০ বছর।

সূত্রের খবর, সিদ্ধার্থর বাড়িতে রয়েছেন মা এবং দুই বোন। মাত্র ৪০ বছর বয়সে সিদ্ধার্থর আকস্মিক প্রয়াণ মেনে নিতে পারছেন না কেউই। অনুরাগীদের কাছে এ এক বড় ধাক্কা।

‘বিগ বস ১৩’-র বিজেতা হওয়ার আগে থেকেই ইন্ডাস্ট্রিতে সিদ্ধার্থর পরিচিতি ছিল। ওই রিয়ালিটি শোয়ে জয়লাভের পর তিনি আরও জনপ্রিয় হন। ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’-র মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। একতা কাপুরের শো ‘ব্রোকেন বাট বিউটিপুল ৩’- সিদ্ধার্থর শেষ কাজ। ওই শোয়ে সিদ্ধার্থর চরিত্রের নাম ছিল অগস্ত্য।

১৯৮০-র ১২ ডিসেম্বর মুম্বইতে জন্ম হয় সিদ্ধার্থর। বাবা অশোক শুক্লা, মা রীতা শুক্লা। মূলত এলাহাবাদের মানুষ তাঁরা। সেন্ট জেভিয়ার্সের প্রাক্তন ছাত্রের অভিনয়ের প্রতি ঝোঁক ছিলই। পরবর্তী কালে রচনা সংসদ স্কুল থেকে ইন্টিরিয়র ডিজাইনিংয়ের ওপর স্নাতক ডিগ্রি লাভ করেন তিনি। প্রথাগত পড়াশোনার বাইরে অন্য কিছু করার প্রতি তাঁর আগ্রহ ছিল।

‘বালিকা বধূ’, ‘দিল সে দিল তক’-এর মতো টেলিভিশন ধারাবাহিকে সিদ্ধার্থর অভিনয় পছন্দ করেছিলেন দর্শক। ‘বিগ বস’ ছাড়াও ‘ঝলক দিখলা যা ৬’, ‘ফিয়ার ফ্যাক্টর’, ‘খতড়ো কে খিলাড়ি’র মতো শোতেও অংশ নিয়েছিলেন তিনি। শোনা যায় শেহনাজ গিলের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল।

সিদ্ধার্থর প্রয়াণের পর শোকস্তব্ধ ফিল্ম ইন্ডাস্ট্রি। এত অল্প বয়সে আচমকা প্রয়াণ কেউ মেনে নিতে পারছেন না। আলাদা করে কথা বলার মতো পরিস্থিতিতে কেউই নেই। ইতিমধ্যেই ভার্চুয়াল দুনিয়ায় সিদ্ধার্থর প্রতি শেষ শ্রদ্ধা জানাতে শুরু করেছেন অনুরাগীরা।

আরও পড়ুন, ভাইয়ের সঙ্গে শমিতার সম্পর্ক নিয়ে মুখ খুললেন রাকেশের বোন