Viral News: জীবনের ভয়ানক দিন, ৪ লাখ টাকা নিয়ে কথার খেলাপ! আমিশার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

Viral News: বার যা ঘটল তা নিয়ে মুখ খুললেন আমিশা। তাঁর কথায়, জীবনের সব থেকে ভয়ের ঘটনা। সেই পরিস্থিতি থেকে যে তিনি বেরিয়ে আসতে পেড়েছেন তা স্বপ্নেও ভাবতে পারছেন না।

Viral News: জীবনের ভয়ানক দিন, ৪ লাখ টাকা নিয়ে কথার খেলাপ! আমিশার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: Apr 28, 2022 | 12:48 PM

মাঝে মধ্যেই নানা প্রতারণার কাণ্ডে নাম জড়িয়ে যাচ্ছে আমিশা প্যাটেলের। ঝড়ের গতিতে যা ছড়িয়ে পড়ে টিনসেল টাউনে। আবারও একইভাবে খবরের শিরোনামে জায়গা করে নিলেন তিনি। কারণ একটাই এবার মোটা অঙ্কের টাকা পকেটে পুরে নিয়ে কথা রাখলেন না আমিশা প্যাটেল। ঝড়ের গতিতে ভাইরাল হলেন সেলেবস্টার। কথা ছিল সম্পূর্ণ ইভেন্টে থাকবেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত তেমনটা ঘটে না। একের পর এক বিতর্কে জড়াচ্ছে আমিশার নাম। তবে এবার যা ঘটল তা নিয়ে মুখ খুললেন আমিশা। তাঁর কথায়, জীবনের সব থেকে ভয়ের ঘটনা। সেই পরিস্থিতি থেকে যে তিনি বেরিয়ে আসতে পেড়েছেন তা স্বপ্নেও ভাবতে পারছেন না।

সম্প্রতি আমিশা প্যাটেল ডাক পেয়েছিলেন, মধ্যপ্রদেশের নভচন্ডী মহোৎসবে যোগ দেওয়ার। ২৩ এপ্রিলের ঘটনা। তার জন্য তিনি নিয়েছিলেন সংস্থার থেকে ৪ লাখ টাকা। সেখানে গিয়ে মাত্র তিম মিনিট থেকেই বেরিয়ে আসেন আমিশা প্যাটেল। এতেই অভিযোগ দায়ের করেছে সেই ইভেন্ট সংস্থা। যদিও আমিশা প্যাটেলের যুক্তিতে অন্য কথাই সামনে উঠে আসতে দেখা যায়। যেখানে বলা হয়, সেলেবরা সারা বছর ধরে ১০০ টিরও বেশি অনুষ্ঠানে উপস্থিত হয়ে থাকেন। কিন্তু কোথাও গিয়ে যেন এই অনুষ্ঠানের সবটা তেমনভাবে সাজানো ছিল না। সেখানে যেতেই পরিস্থিতি হাতের বাইরে চলে যায়। বিপুল সংখ্যক ভক্তের মাঝে ভয়ে পেয়ে যান আমিশা। শেষে পরিস্থিতি সামাল দিতে দুই পুলিশ আমিশাকে সেখানে থেকে মুহূর্তে বার করে নিয়ে যান।

নিজেই সোশ্যাল মিডিয়ার পাতায় ঘটনাটির বিষয় জানিয়ে তিনি লেখেন, জীবনের ভয়ানত তম দিন কাটিয়েছেন তিনি। যদিও ঝড়ের গতিতে এই খবর ছড়িয়ে পড়ে যে আমিশা প্যাটেল প্রতারণা করেছেন। যদিও এই নিয়ে আর কোনও খবর সামনে আসেনি। প্রসঙ্গত, বেশ কিছুটা বিরতির পর আবারও বি-টাউনে ফিরছেন আমিশা প্যাটেল। আগামী ছবি গাদারে দেখা যাবে তাঁকে।

আরও পড়ুন- Shocking Facts: রাতভর বিছানায় সানিকে চেপে ধরে রাখল কে, শরীরে শক্তি ফিরতেই চিৎকার করে ওঠেন সানি

আরও পড়ুন- Viral Video: সিঁদুর-মঙ্গলসূত্র কোথায়! নববধূ আলিয়ার ফাঁকা সিঁথি দেখে চোখ রাঙানি নেটদুনিয়ার

আরও পড়ুন- Relationship Tips: প্রেমে প্রতারণার শিকার! নিজেকে সামলাবেন কীভাবে ভাবছেন, পাশেই রয়েছেন শাহরুখ