Karwa Chauth 2021: করওয়া চৌথে স্ত্রী সুনীতাকে গোবিন্দার ‘ছোট্ট’ উপহার কী জানেন?

Karwa Chauth 2021: গতকাল করওয়া চৌথের ব্রত রেখেছিলেন সুনীতা। প্রতি বছরের মতো এ বছরও তাঁর এই নিয়মের কোনও অন্যথা হয়নি। সোশ্যাল মিডিয়ায় এই ব্রত পালনের ছবিও শেয়ার করেছেন তিনি। পাশে ছিলেন গোবিন্দা।

Karwa Chauth 2021: করওয়া চৌথে স্ত্রী সুনীতাকে গোবিন্দার ‘ছোট্ট’ উপহার কী জানেন?
সুনীতা এবং গোবিন্দা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2021 | 1:30 PM

গত কয়েকদিন ধরেই শিরোনামে রয়েছেন গোবিন্দার স্ত্রী সুনীতা আহুজা। ভাগ্নে ক্রুশ্মা অভিষেকের সঙ্গে গোবিন্দার খারাপ সম্পর্কের কথা সকলেই জানেন। অভিষেকের স্ত্রী কাশ্মীরা শাহর প্রতি কটাক্ষ করেই শিরোনামে আসেন সুনীতা। বক্তব্য এবং পাল্টা বক্তব্যের পালা চলতেই থাকে। এ হেন সুনীতা ফের শিরোনামে। এ বারই উপলক্ষ্য গোবিন্দাই।

গতকাল করওয়া চৌথের ব্রত রেখেছিলেন সুনীতা। প্রতি বছরের মতো এ বছরও তাঁর এই নিয়মের কোনও অন্যথা হয়নি। সোশ্যাল মিডিয়ায় এই ব্রত পালনের ছবিও শেয়ার করেছেন তিনি। পাশে ছিলেন গোবিন্দা। করওয়া চৌথের দিন স্ত্রীকে একটি নতুন গাড়ি উপহার দিয়েছেন অভিনেতা। সোশ্যাল ওয়ালে সেই খুশির মুহূর্তের ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি।

View this post on Instagram

A post shared by Govinda (@govinda_herono1)

গোবিন্দার শেয়ার করা প্রথম ছবিতে ছাদে রীতি পালনের পর তিনি এবং সুনীতা। আর দ্বিতীয় ছবিতে নতুন গাড়ির সামনে দম্পতি। লাল শাড়ি, ভারী গয়নায় ট্র্যাডিশনাল লুক ছিল সুনীতার। গোবিন্দার পরনে ছিল কুর্তা-পাজামা। গোবিন্দা ক্যাপশনে লিখেছেন, ‘আমার প্রিয় বন্ধু, আমার জীবনের ভালবাসা, আমার দুই সন্তানের মা, হ্যাপি করওয়া চৌথ। আমি তোমাকে ভালবাসি। আমার ভালবাসার কোনও পরিমাপ হয় না। কিন্তু আজকের জন্য এই ছোট্ট উপহার দিয়ে পরিমাপ করে নাও। পৃথিবীর সব আনন্দ তারও বেশি কিছু পাওয়ার যোগ্য তুমি। আমার সোনাকে ভালবাসি।’

View this post on Instagram

A post shared by @officialsunitaahuja

ভাগ্নের সঙ্গে কলহ প্রকাশ্যে আসার পর একদিকে গোবিন্দা এবং তাঁর স্ত্রী সুনীতা আহুজা। অন্যদিকে গোবিন্দার ভাগ্নে ক্রুশ্না অভিষেক এবং তাঁর স্ত্রী কাশ্মীরা শাহ। দুই যেন যুযুধান পক্ষ। পারিবারিক কলহ প্রকাশ্যে এসে পড়েছে। কাশ্মীরা ভাল বউমা নন, এমন কটাক্ষ কয়েকদিন আগে করেছিলেন সুনীতা। পারিবারিক এই দ্বন্দ্ব প্রকাশ্যে আসার পর কাশ্মীরা আগেই প্রকাশ্যে জানতে চান, “সুনীতা কে?” সেই বিষয়ে প্রশ্ন করা হলে পরে এক সাক্ষাৎকারে সুনীতা বলেন, “আমি খারাপ জিনিসের উত্তর দিই না। আমি ওদের মায়ের মতো যত্ন নিয়েছিলাম। কিন্তু ওরা এত খারাপ ব্যবহার করল! আসলে বউমা হিসেবে একজন খারাপ মানুষকে পরিবারে আনার পরই যত সমস্যার শুরু। আমি কারও নাম করতে চাই না। জীবনে অনেক কাজ করার আছে আমার। গোবিন্দার কাজেরও দেখাশোনা করি আমি। এ সবে নষ্ট করার মতো সময় নেই। পারিবারিক বিষয় যেন প্রকাশ্যে না আসে, সে বিষয়ে আগেই সতর্ক করেছে গোবিন্দা। কিন্তু কারও কারও বোধহয় পাবলিসিটি দরকার।”

View this post on Instagram

A post shared by @officialsunitaahuja

দীর্ঘ কেরিয়ারে অনেক কিছু শিখেছেন গোবিন্দা। অভিনয়ের সব ধারাতে সুযোগ পাননি ঠিকই। তবে যতটুকু সুযোগ পেয়েছেন, নিজের সেরা পারফরম্যান্স দেওয়ার চেষ্টা করেছেন। পারিবারিক সমস্যাতে তাঁর হয়ে মুখ খুলেছিলেন স্ত্রী সুনীতাই। স্ত্রী যে তাঁর সবথেকে ভাল বন্ধু তা করওয়া চৌথের দিন প্রকাশ্যেই স্বীকার করে নিয়েছেন গোবিন্দা।

আরও পড়ুন, Ashram 3: ‘আশ্রম’-এর সেটে বজরং দলের তান্ডব, প্রকাশের মুখে কালি দেওয়ার অভিযোগ