Ashram 3: ‘আশ্রম’-এর সেটে বজরং দলের তান্ডব, প্রকাশের মুখে কালি দেওয়ার অভিযোগ

Ashram 3: ভোপালের অরোরা হিলস এলাকায় প্রকাশ কলাকুশলীদের নিয়ে শুটিং করছিলেন। সেখানে রবিবার হঠাৎই ঢুকে পড়েন বজরং দলের কিছু সদস্য। ‘প্রকাশ ঝা মুর্দাবাদ’, ‘ববি দেওল মুর্দাবাদ’, ‘জয় শ্রী রাম’ স্লোগান দিচ্ছিলেন তাঁরা।

Ashram 3: ‘আশ্রম’-এর সেটে বজরং দলের তান্ডব, প্রকাশের মুখে কালি দেওয়ার অভিযোগ
ববি দেওল (আশ্রম-এর দৃশ্যে) এবং প্রকাশ ঝা (ডানদিকে)।

প্রকাশ ঝা পরিচালিত ওয়েব সিরিজ ‘আশ্রম’-এর তৃতীয় সিজনের শুটিংয়ের সেটে ঢুকে তান্ডব চালাল বজরং দল। ঘটনাটি ঘটেছে ভোপালে। সেখানেই আশ্রম-এর শুটিং করছিলেন প্রকাশ। সেটে ঢুকে বজরং দলের কিছু সদস্য প্রকাশের মুখে কালি লেপে দিয়েছেন বলে অভিযোগ করা হয়েছে। এই তান্ডবের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভোপালের অরোরা হিলস এলাকায় প্রকাশ কলাকুশলীদের নিয়ে শুটিং করছিলেন। সেখানে রবিবার হঠাৎই ঢুকে পড়েন বজরং দলের কিছু সদস্য। কলাকুশলীদের শাসাতে থাকেন। ‘প্রকাশ ঝা মুর্দাবাদ’, ‘ববি দেওল মুর্দাবাদ’, ‘জয় শ্রী রাম’ স্লোগান দিচ্ছিলেন তাঁরা। ববিও শুটিংয়ে উপস্থিত ছিলেন। কিন্তু তাঁকে সামনে পাননি হামলাকারীরা। প্রকাশ কিছু বুঝে ওঠার আগেই তাঁর মুখে কালি লেপে দেওয়া হয়।

এই ঘটনার পরিপ্রেক্ষিতে হামলার কারণ ব্যখ্যা করে বজরং দলের নেতা সুশীল সুরহেলে সংবাদমাধ্যমে বলেন, “ওরা ‘আশ্রম ১’, ‘আশ্রম ২’ তৈরি করেছে। এখানে ‘আশ্রম ৩’-এর শুটিং করছিল। প্রকাশ ঝা ‘আশ্রম’-এ দেখিয়েছেন মহিলাদের অসম্মান করেন গুরু। চার্চ বা মাদ্রাসা নিয়ে এমন ছবি তৈরি করার সাহস ওঁর আছে? নিজেকে কী মনে করেন?”

সুশীল রীতিমতো চ্যালেঞ্জ করেছেন প্রকাশকে। তিনি আরও বলেন, “বজরং দল প্রকাশকে চ্যালেঞ্জ করছে, আমরা এই ছবিটা তৈরি করতে দেব না। এখনও পর্যন্ত আমরা শুধু প্রকাশের মুখে কালি দিয়েছি। আমরা ববি দেওলকেও খুঁজছি। দাদা সানি দেওলকে দেখে ওঁর শেখা উচিত। কত দেশাত্মবোধক ছবি তৈরি করেছেন উনি।” যারা সেটে হামলা চালিয়েছেন, অভিযোগের ভিত্তিতে তাঁদের বিরুদ্ধে যথোপযুক্ত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে পুলিশ।

‘আশ্রম’ সিরিজে এক হিন্দু গুরুর চরিত্রে অভিনয় করেছেন ববি দেওল। ওয়েব প্ল্যাটফর্মে বহুল প্রশংসিত এই সিরিজ। কার্যত দীর্ঘদিন পরে ববি দেওলের কামব্যাক। তাঁর পারফরম্যান্স সমাদৃত হয়েছে বিভিন্ন মহলে। বজরং দলের পক্ষ থেকে এই সিরিজের নাম বদলানোর দাবি জানানো হয়েছে। যদিও তা আদৌ করা হবে কি না, তা নিয়ে প্রকাশ ঝা এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন, Annwesha Hazra: অন্বেষার প্রেম প্রকাশ্যে, অভিনেত্রীর গার্লফ্রেন্ডের জন্মদিন! কে এই গার্লফ্রেন্ড?

Click on your DTH Provider to Add TV9 Bangla