‘বজরঙ্গি ভাইজান’-এর পরে সলমনের সঙ্গে যোগাযোগ রয়েছে ‘মুন্নি’র?

‘বজরঙ্গি ভাইজান’-এর সেটে সলমন খানের ফোন নিয়ে যে মেয়েটি গেম খেলতে ব্যস্ত থাকত, আজ সে অনেকটা পরিণত। ওই ছবির পর কয়েকটি টেলিভিশন সিরিয়ালে অভিনয় করেছে হর্ষালি।

  • Publish Date - 7:11 pm, Mon, 14 June 21 Edited By: স্বরলিপি ভট্টাচার্য
‘বজরঙ্গি ভাইজান’-এর পরে সলমনের সঙ্গে যোগাযোগ রয়েছে ‘মুন্নি’র?
‘বজরঙ্গি ভাইজান’-এর ‘মুন্নি’ (বাঁদিকে), হর্ষালি এখন যেমন (ডানদিকে)।

‘বজরঙ্গি ভাইজান’-এর ‘মুন্নি’কে নিশ্চয়ই আপনার মনে আছে? সলমন খান অভিনীত ওই ছবির মধ্যমণি ছিল এই খুদে তারকা। মুন্নি অর্থাৎ অভিনেত্রী হর্ষালি মালহোত্রা। কবীর খান পরিচালিত ওই ছবির পর কেটে গিয়েছে অনেকগুলো দিন। সদ্য ১৩ বছরে পা দিল হর্ষালি। সলমন খানের সঙ্গে কি তার এখনও যোগাযোগ আছে? সদ্য এক সাক্ষাৎকারে এ নিয়ে মুখ খুলল সে।

হর্ষালির কথায়, “সলমন খানের সঙ্গে কথা হয় আমার। ওঁর জন্মদিনে বা কোনও উৎসবের দিনে কথা বলি। সাধারণত উনি খুব ব্যস্ত থাকেন। ফলে সব সময় আমার ওঁকে বিরক্ত করাটা ঠিক নয়।”

সলমন ছাড়াও অক্ষয় কুমার এবং রণবীর সিংয়ের অনুরাগী হর্ষালি। ‘বজরঙ্গি ভাইজান’-এর সেটে সলমন খানের ফোন নিয়ে যে মেয়েটি গেম খেলতে ব্যস্ত থাকত, আজ সে অনেকটা পরিণত। ওই ছবির পর কয়েকটি টেলিভিশন সিরিয়ালে অভিনয় করেছে হর্ষালি। কিন্তু মূল লক্ষ্য সিনেমা বলেই জানিয়েছে সে।

আপাতত পড়াশোনা নিয়ে ব্যস্ত। কিন্তু সুযোগ পেলে অভিনয় করতে চায়। তবে মুন্নির মতো কোনও গুরুত্বপূর্ণ চরিত্রের অফার এলে, তবেই ফের অনস্ক্রিন ফিরবে হর্ষালি।

আরও পড়ুন, হয়তো কখনও সুশান্ত বলেছিল, ফেভারিটিজ়ম আছে বলেই অমুক লোক কাজটা পেল: সৌরভ দাস

Click on your DTH Provider to Add TV9 Bangla